Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

গোপনাঙ্গে ট্যাটু করিয়েছেন! এ বার দৈত্য সাজতে ৩০ হাজার টাকা খরচ করে মাথায় শিং বসালেন ‘দানব’

ইচ্ছে ছিল ‘ভয়ঙ্কর সুন্দর দৈত্য’ হবেন। তাই ট্যাটু করিয়ে ঢেকে ফেলেছেন দেহের ৯৫ শতাংশ। বাদ যায়নি জিভ ও গোপনাঙ্গও। এ বার সেই ‘রূপে’ নতুন মাত্রা যোগ করতে মাথায় শিং লাগালেন উরুগুয়ের ভিক্টর হুগো পেরাল্টা।

১৩ বছর বয়স থেকেই ট্যাটু করানো শুরু করেন ভিক্টর হুগো পেরাল্টা

১৩ বছর বয়স থেকেই ট্যাটু করানো শুরু করেন ভিক্টর হুগো পেরাল্টা ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৮
Share: Save:

সাধ, দৈত্যের মতো দেখতে হবেন। সেই সাধ পূরণ করতে বাদ রাখেননি কোনও চেষ্টাই। ট্যাটু করিয়ে ঢেকে ফেলেছেন দেহের ৯৫ শতাংশ জায়গা। বাদ যায়নি জিভ ও গোপনাঙ্গও। এ বার সেই ‘রূপে’ নতুন মাত্রা যোগ করতে মাথায় শিং লাগালেন উরুগুয়ের ভিক্টর হুগো পেরাল্টা নামের এক ব্যক্তি। শিং লাগাতে তাঁর খরচ হয়েছে ৩০ হাজার টাকারও বেশি, দাবি ওই ব্যক্তির।

৫২ বছর বয়সি ওই ব্যক্তি সংবাদমাধ্যমে জানিয়েছেন, মাত্র ১৩ বছর বয়স থেকেই ট্যাটু করানো শুরু করেন তিনি। ইচ্ছে ছিল ‘ভয়ঙ্কর সুন্দর দৈত্য’ হবেন। তাই ট্যাটুতেই সীমাবদ্ধ থাকেননি তিনি। দাঁত বাঁধিয়েছেন ধাতু দিয়ে, বদলে ফেলেছেন কান ও জিভও। সম্প্রতি তিনি সিদ্ধান্ত নেন মাথায় শিং গজাবেন, সেই লক্ষ্যে মাথার ত্বকের তলায় তিনটি কৃত্রিম শিং লাগিয়েছেন তিনি। বাইরে লাগিয়েছেন সাতটি ছোট ছোট শিং। আপাতত ছোট থাকলেও, পরে সেই শিংগুলির উপরে আরও লম্বা পাথুরে শিং লাগানোর ইছে রয়েছে তাঁর।

কিন্তু এত কিছু করতে গিয়ে ব্যথা লাগে না? ভিক্টরের উত্তর, ব্যথা কী জিনিস তা তিনি জানেন না। যদি ব্যথাই না লাগে, তবে এ সব করিয়ে মজা পাওয়া যায় না। নেটমাধ্যমে নিজের নতুন চেহারার ছবিও দিয়েছেন তিনি। তাঁর অনুরাগীদের অনেকে সেই ছবি পছন্দ করলেও কেউ কেউ তাঁর স্বাস্থ্য নিয়ে আশঙ্কাও প্রকাশ করেছেন। ভিক্টর অবশ্য বেশ খুশি শিং পেয়ে। নেটমাধ্যমে তিনি বলছেন, “দেহ একটা মন্দির, আর আমিই সেই মন্দিরের দেবতা, তাই নিজের ইচ্ছে মতো সাজতে পেরে খুশি আমি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE