Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

ঘুম ভেঙ্গে জিমে ছুটতে হবে না, রান্নাঘরেই হবে শরীরচর্চা, কেমন ভাবে করবেন? রইল তার ভিডিয়ো

শরীরচর্চা করতে জিমের পিছনে যে কত টাকা খরচ করেছেন, তার ইয়ত্তা নেই। কিন্তু এক যুবক কী উপায় বার করেছেন, দেখে নিন।

লেপের আরাম ছেড়ে জিমে যাবেন কেন?

লেপের আরাম ছেড়ে জিমে যাবেন কেন? ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৯:৩৯
Share: Save:

শীতের কুয়াশামাখা সকালে লেপের ওম ছেড়ে কারই বা উঠতে ইচ্ছা করে? তার উপর যদি আবার জিমে গিয়ে কসরত করতে হয়, তা হলে তো কথাই নেই। শরীরটাকে টেনে জিম পর্যন্ত পৌঁছতে যে নিজেকে কী পরিমাণ উৎসাহ জোগাতে হয়, তা কম-বেশি সকলেই জানেন।

এই সমস্যা থেকে মুক্তি পেতে অভিনব এক পন্থা বেছে নিয়েছেন এক যুবক। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। সেখানে যাচ্ছে, রান্নাঘরের সিঙ্কের পাশে রাখা বাসন ধোয়ার তরল সাবান। ওই যুবক এসে হঠাৎই মাটিতে ছ়়ড়িয়ে দিলেন কয়েক ফোঁটা। তার পর সিঙ্ক থেকে একটু জল নিয়ে ছিঁটিয়ে দিলেন মেঝেতে। এ বার মাটিতে সাবানের পিচ্ছিল ভাব কাজে লাগিয়ে শুরু করেছেন শরীরচর্চা। হুবহু ‘ট্রেডমিল’-এর মতো করে প্রথমে অল্প গতিতে হাঁটতে শুরু করলেন। তার পর ওই মেশিনে বোতাম টিপে গতি বাড়িয়ে নিচ্ছেন। কখনও দৌড়োচ্ছেন, আবার কখনও গতি কমিয়ে নিচ্ছেন প্রয়োজন অনুযায়ী।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তরুণ প্রজন্ম থেকে প্রৌঢ়, সকলেই মজেছেন এই ভিডিয়োটিতে। মাত্র ৫২ সেকেন্ডের ভিডিয়োটি এখনও পর্যন্ত ৪ লক্ষ মানুষের নজরে পড়েছে। বিভিন্ন বয়সিদের থেকে উড়ে আসছে মন্তব্যের ঝড়। কেউ লিখেছেন, “বিশ্বের সবচেয়ে কম দামি ট্রেডমিল”। দ্বিতীয় জন আবার সকলকে সতর্ক করে লিখেছেন, “বাস্তবে একেবারেই এমনটা চেষ্টা করতে যাবেন না। দাঁত কপাটি খুলে হাতে চলে আসবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Gym
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE