Advertisement
০২ মে ২০২৪
Intimacy with Dog

কুকুরের সঙ্গে সঙ্গমের ভিডিয়ো সমাজমাধ্যমে দিতেন, তরুণীর বিরুদ্ধে উঠল বিকৃতকামের অভিযোগ

সারমেয়র সঙ্গে সঙ্গমে লিপ্ত হতেন তরুণী। সেই ভিডিয়ো বানিয়ে সমাজমাধ্যমে ছড়িয়ে দিতেন। ওই তরুণীকে আটক করেছে পুলিশ।

Symbolic Image.

ঘটনা প্রকাশ্যে আসতেই হতবাক সকলে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মিসিসিপি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:০৫
Share: Save:

পুরুষ কুকুরের সঙ্গে যৌনতায় মত্ত হতেন। শুধু তা-ই নয়, সারমেয়র সঙ্গে সঙ্গমের দৃশ্য ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে ভাগ করে নিতেন। মিসিসিপির বাসিন্দা ১৯ বছর বয়সি ডেনিস ফ্রেজার নাম এক তরুণীর বিরুদ্ধে সম্প্রতি এমনই অভিযোগ উঠেছে। অভিযুক্ত তরুণীকে আটক করেছে পুলিশ। কুকুরটিকে উদ্ধার করে পশু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রের খবর, ওই তরুণী বাড়িতে একাই থাকতেন। সঙ্গে থাকত কুকুরটি। এর আগে আরও একটি কুকুর ছিল তাঁর কাছে। কয়েক মাস আগে সেটির মৃত্যু হয়। তার পর অন্য একটি সারমেয়কে বাড়িতে আনেন। প্রতিবেশীরা জানিয়েছেন, মাঝেমাঝেই বাড়ি থেকে কুকুরের অদ্ভুত ডাক শুনতে পাওয়া যেত। বিশেষ করে রাতের দিকে। তা ছাড়া, ওই তরুণী কখনও কুকুরকে বাইরে বার করতেন না। ঘরেই মধ্যেই রেখে দিতেন সব সময়ে। ঘটনা প্রকাশ্যে আসতেই হতবাক সকলে।

এমন ঘটনার কথা জানার পর অনেকেরই মনে হয়েছে, ওই তরুণী বোধ হয় মানসিক ভাবে অসুস্থ। মানসিক কোনও বিকৃতি না থাকলে কুকুরের সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার আকাঙ্ক্ষা জাগা সম্ভব নয় বলেই মত অনেকের।

তরুণীকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার তদন্তকারী অফিসার জে.ডি কার্টার বলেন, ‘‘আমার এই এত বছরের পুলিশজীবনে এই প্রথম এমন কোনও ঘটনার তদন্ত করছি।’’ অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তের ১০ বছরের কারাদণ্ড হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Intimacy woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE