Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kissing

ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে সমস্যা হচ্ছিল, তাই জিভের একাংশে অস্ত্রোপচার করালেন তরুণী

সঙ্গীকে চুম্বনের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছিল জিভ। ঝামেলা কমাতে জিভে অস্ত্রোপচার করালেন পেশায় সমাজমাধ্যম প্রভাবী এক তরুণী।

Symbolic Image.

সঙ্গীর ঠোঁটে ঠোঁট রাখতে গেলেই সেই সমস্যার সম্মুখীন হতেন তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সান ফ্রান্সিসকো শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৭:২৫
Share: Save:

সঙ্গীকে চুম্বনের সময়ে অসুবিধা হত। তাই জিভের একটা অংশে অস্ত্রোপচার করালেন প্রেমিকা। ওই তরুণী এক জন সমাজমাধ্যম প্রভাবী। বিভিন্ন ধরনের ভিডিয়ো তৈরি করে সমাজমাধ্যমে ভাগ করে নেন। সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্যমে এই ঘটনা অনুরাগীদের জানিয়েছেন তিনি।

ওই তরুণী মনে করেন প্রেমের জন্য এমন সাহসী সিদ্ধান্ত সকলে নিতে পারেন না। তিনি পেরেছেন। প্রেমিককে চুম্বনের সময়ে বাধা হয়ে দাঁড়াচ্ছিল জিভ। সঙ্গীর ঠোঁটে ঠোঁট রাখতে গেলেই সেই সমস্যার সম্মুখীন হতেন তিনি। এই নিয়ে সঙ্গীর সঙ্গে মন কষাকষিও হয়েছে তাঁর। সঙ্গীর মনে হয়েছে, তিনি চুম্বনের সময়ে অন্যমনস্ক থাকছেন। ফলে পুরোপুরি বিষয়টিতে মগ্ন হতে পারছেন না। তরুণী নিজেও প্রথম দিকে বুঝতে পারছিলেন না সমস্যাটি কোথায় হচ্ছে। পরে অবশ্য বুঝতে পারেন গন্ডগোলটা কোথায়।

শুধু চুম্বন নয়, কথা বলার সময়েও অসুবিধা হত তাঁর।

শুধু চুম্বন নয়, কথা বলার সময়েও অসুবিধা হত তাঁর। ছবি: সংগৃহীত।

জিভে ‘লিঙ্গুয়াল ফ্রেনুলাম’ বলে একটি পর্দা থাকে। কখনও কখনও এই ফ্রেনুলামের ভাঁজ খুব ছোট হয়ে শক্ত হয়ে যায়। তখন চুম্বন করা তো দূর কথা, বলতেও অসুবিধা হয়। এমনকি, শ্বাস নিতেও সমস্যা হয় অনেক সময়ে।

তরুণী জানিয়েছেন, চুম্বনের মতো অন্তরঙ্গ সময়ে এমন অসুবিধা মেনে নেওয়া যায় না। তাই চিকিৎসকের সঙ্গে কথা বলে তড়িঘড়ি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। শুধু চুম্বন নয়, কথা বলার সময়েও অসুবিধা হত তাঁর। ভিডিয়োতে তাঁকে নানা বিষয় নিয়ে কথা বলতে হত। মাঝেমাঝেই কথা আটকে যেত তাঁর। সব মিলিয়ে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। তরুণীর কথায়, ‘‘ঠিক করে চুমু খেতে পারতাম না। চুম্বনের আসল স্বাদ থেকে বঞ্চিত থেকে যাচ্ছিলাম। তাই ঠিক করি, যে কারণে সমস্যা হচ্ছে সেটাই বাদ দিয়ে দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE