Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

হার মানালেন উর্বশীকেও, ৮ কোটি টাকার হিরের কেক কেটে জন্মদিন উদ্‌যাপন করলেন কলকাতার তরুণী

কয়েকদিন আগেই জন্মদিনে হানি সিংহের দেওয়া ২৪ ক্যারাট সোনার কেক কেটে নজির গড়েছিলেন মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে তাঁকেও হার মানালেন কলকাতার এক মডেল। নাম হেমশ্রী ভদ্র।

Model celebrated her birthday by cutting a diamond cake

হিরের কেক কেটে জন্মদিন পালন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৭:০২
Share: Save:

হিরের কেক কেটে জন্মদিন উদ্‌যাপন করলেন কলকাতার এক তরুণী। মঙ্গলবার ২৪ বছরে পা দিয়েছেন হেমশ্রী ভদ্র। পেশায় তিনি মডেল এবং প্রভাবী। হেমশ্রীর কেক কাটার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে গিয়েছে সেটি। হেমশ্রী নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন তাঁর জন্মদিনের কেকটির দাম আট কোটি টাকা। কয়েক দিন আগেই জন্মদিনে হানি সিংহের দেওয়া ২৪ ক্যারাট সোনার কেক কেটে নজির গড়েছিলেন মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা। সেই কেকের দাম ছিল প্রায় ৩ কোটি টাকা। বলিউডের অভিনেত্রীকেও হার মানালেন হেমশ্রী।

ভিডিয়োতে দেখা গিয়েছে, হেমশ্রী একটি বিলাসবহুল হোটেলে তাঁর পরিবার-পরিজন আর বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিন পালনে ব্যাস্ত। তাঁর পরনে লাল পোশাক, মাথায় নেটের ওড়না। সামনের টেবিলে সাজানো দু’থাকের হিরেখচিত পিনাট কেক। পাশে রাখা তিনটি সোনার বাট। কেকটি হাতুড়ি দিয়ে ভেঙেই আনন্দে মাতলেন হেমশ্রী। কেক কাটার পর সাধারণত প্রিয়জনকে কেক খাওয়ানোর রেওয়াজ। তবে হেমশ্রী তেমনটা করলেন না। কেকটি হাতুড়ি দিয়ে ভাঙার পর সেখান থেকে একটি হিরে নিয়ে বন্ধুর হাতে তুলে দিলেন তিনি। আনন্দে আত্মহারা সেই বন্ধু হিরে পেয়ে জড়িয়ে ধরলেন হেমশ্রীকে।

সমাজমাধ্যমে বেশ পরিচিত মুখ হেমশ্রী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা আট লক্ষেরও বেশি। এই ভিডিয়ো ভাইরাল হতেই নানা রকম মন্তব্য করতে শুরু করেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘‘এত দামি কেক কেটে কী প্রমাণ করতে চাইছেন আপনি?’’ আর এক জন লেখেন, ‘‘এই কেকের দাম ১২০০ টাকাও নয়, মিথ্যে প্রচার বন্ধ করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Cake Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE