Advertisement
০৬ মে ২০২৪
Netflix

পর্দা থেকে পাতে! রেস্তরাঁ খুলছে নেটফ্লিক্স, চেখে দেখা যাবে দেশ-বিদেশের লোভনীয় খাবার

নেটফ্লিক্সের সফর আর শুধু বিনোদন দেওয়ায় সীমাবদ্ধ থাকছে না। এই সংস্থার হাত ধরে চালু হতে চলেছে খাবারের নতুন ঠিকানা ‘নেটফ্লিক্স বাইটস’।

image of netflix.

নেটফ্লিক্স সংস্থার নতুন সফর। ছবিঃ সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৫:৩৬
Share: Save:

অফিস থেকে বাড়ি ফিরে বিছানায় আয়েস করে ‘নেটফ্লিক্স’ দেখতে বসলে, সারা দিনের ক্লান্তি নিমেষে কেটে যায়। ঘুমোতে যাওয়ার আগে কিংবা ছুটির দিন নানা স্বাদের সিনেমা, সিরিজ়ের ভান্ডার থেকে কোনও একটি বেছে নিলেই, কয়েক ঘণ্টার জন্য নিশ্চিন্ত। তবে এই ওটিটি প্ল্যাটফর্মের সফর আর শুধু বিনোদন দেওয়ায় সীমাবদ্ধ থাকছে না। এই সংস্থার হাত ধরে বাজারে আসছে নতুন রেস্তরাঁ ‘নেটফ্লিক্স বাইটস’। ৩০ জুন, লস অ্যাঞ্জেলসে উদ্বোধন হবে এই রেস্তরাঁর। নেটফ্লিক্স তাদের নিজস্ব ওয়েবসাইটে একটি বিবৃতি দিয়ে রেস্তরাঁর খবরটি জানিয়েছে।

এই রেস্তরাঁয় থাকছে দেশ-বিদেশের নানা স্বাদের খাবার চেখে দেখার সুযোগ। শুধু তাই নয়, বিশ্বখ্যাত রন্ধনশিল্পীরা রেস্তরাঁর হেঁশেলের দায়িত্বে থাকছেন। ‘শেফস টেবলস’, ‘আয়রন শেফ’, ‘ইজ ইট কেক’, ‘ড্রিংক মাস্টার্স’— এমন বেশ কিছু জনপ্রিয় রান্নার শোয়ে অংশ নেওয়া রন্ধনশিল্পীদের হাতের খাবার পাতে পড়বে এই রেস্তরাঁয় এলে। তবে পছন্দের রন্ধনশিল্পীর হাতের খাবারের স্বাদ পাওয়া গেলেও, তাঁদের সঙ্গে দেখা করার কোনও সুযোগ থাকছে না।

ওয়েস্ট হলিউডের ‘শর্ট স্টোরিজ’ হোটেলে এই রেস্তরাঁ চালু হতে চলেছে। প্রতি দিন বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে এটি। ওটিটি প্ল্যাটফর্মের মতো রেস্তরাঁর ব্যবসাতেও লাভের মুখ দেখবেন বলে আশাবাদী নেটফ্লিক্স কর্তৃপক্ষ। আপাতত আমেরিকার মাটিতেই প্রথম বিপণি চালু করা হচ্ছে। ‘নেটফ্লিক্স বাইটস’-এর আর কোনও শাখা অন্য কোথাও চালু হবে কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Netflix Restaurant Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE