Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Relationship

Relationship: প্রেমে পড়েছেন? মেয়েটির সামনে ভুলেও যে আচরণগুলি করবেন না

সদ্য কারও প্রেমে পড়লে তার সামনে নিজেকে কী ভাবে উপস্থাপিত করবেন এটাই ভাবেন তো! তার আগে এইগুলি মাথায় রাখুন।

মেয়েদের সামনে যে আচরণগুলি করবেন না?

মেয়েদের সামনে যে আচরণগুলি করবেন না? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৬:১১
Share: Save:

প্রেমে পড়া এক রকম। আর সেটাকে প্রেম করা-য় এগিয়ে নিয়ে যাওয়া আর এক রকম। বলাই বাহুল্য প্রথমটা থেকে দ্বিতীয়টায় পৌঁছতে যেতে কে না চায়! এর মাঝে পড়ে থাকে, যিনি ঘোষিত ভাবে প্রেমে পড়েননি, তাকে ‘ইমপ্রেস’ করা। একটি ছেলে বা মেয়ে কারও প্রেমে পড়লে তার সঙ্গে কথা বলার সময় নিজেকে কী ভাবে তার সামনে উপস্থাপিত করবে, এটাই ভাবে। এই ভাবতে গিয়ে ছেলেরা আত্মবিশ্বাসী হয়ে গিয়ে অনেক সময় এমন কিছু ভুল করে বসে, যেগুলি মেয়েদের একেবারেই না-পসন্দ! প্রেমে পড়া থেকে প্রেম করায় পৌঁছতে গেলে এই ভুলগুলি কিন্তু একদম করা চলবে না! জেনে নিন ছেলেদের কোন কোন আচরণ মেয়েরা একেবারেই পছন্দ করে না।

আমি সব জানি

মেয়েটির মন পেতে গিয়ে কখনওই এরকম কোনও আচরণ করবেন না, যাতে মনে হয়, আপনি সব জানেন! বিশ্বাস করুন, মেয়েরা সমঝদার ছেলে পছন্দ করলেও, সবজান্তা ছেলে মোটে পছন্দ করে না। আপনার এই অতিরিক্ত আত্মবিশ্বাসের ঠেলায় নিজেকে শেষমেশ মেয়েটির কাছে হাস্যকর করে তুলবেন।

আমি কত বড়লোক

থাকতেই পারে আপনার প্রচুর অর্থ-বাড়ি-গাড়ি। কিন্তু তাই বলে সেটা নিয়ে বলে বা খুব দামি উপহার দিয়ে আপনি ভাবছেন মেয়েটির মন পাবেন? ‘থ্রি ইডিয়টস’ ছবির ‘প্রাইস ট্যাগ’ প্রেমিকটির মতো আপনার না অবস্থা হয়! শেষে আপনারই নাকের ডগা দিয়ে মেয়েটি অন্যের পাণিগ্রহণ করে ফেলল।

কোন ধরনের কথা মেয়েদের আঘাত দেয়

কোন ধরনের কথা মেয়েদের আঘাত দেয়

আমিই সেরা

অনেক ছেলেদের মধ্যেই অহংবোধ আর পুরুষতান্ত্রিক মনোভাব একসঙ্গে কাজ করে। ফলে তারা মেয়েদের তুলনায় নিজেদের অনেকটা এগিয়ে থাকা বলে মনে করে। কাজেই নিজেই সব সিদ্ধান্ত নিতে চায়, কখনও অন্যকে হেয় করে আনন্দ পায়। মেয়েরা মোটেই এসব পছন্দ করে না। যদি আপনি মেয়েটির নজরে ‘হিরো’ হওয়ার জন্য নিজেকে সেরা প্রতিপন্ন করে থাকেন, তাহলে কিন্তু ভুল করছেন। এসব শোনার পর কিছুতেই মেয়েটি আপনার জীবনে পা রাখবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE