Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

Affair: মায়ের সঙ্গে সম্পর্ক, আপত্তি করায় তাঁর ১৭ বছর বয়সি মেয়েকে খুন! গ্রেফতার ১৮-র তরুণ

বুধবার দিল্লির টিকরি সীমান্তের কাছে ছুরি নিয়ে এক নাবালিকার উপর হামলা চালায় এক তরুণ। মৃত্যু হয় আক্রান্তের। তরুণকে গ্রেফতার করে পুলিশ।

আক্রোশের বলি নাবালিকা।

আক্রোশের বলি নাবালিকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৩:০৯
Share: Save:

৪৮ বছর বয়সি এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল বছর ১৮-র এক তরুণের। মায়ের সঙ্গে তরুণের সম্পর্ক মেনে নিতে পারেনি ওই মহিলার ১৭ বছর বয়সি মেয়ে। গোটা বিষয়টি নিয়ে আপত্তি জানানোয় সেই নাবালিকাকে খুন করেন তরুণ। এমনই অভিযোগে বুধবার গ্রেফতার করা হয়েছে হরিশ নামের ওই তরুণকে। দিল্লির কাছে টিকরি সীমান্তের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃতার মা বাহাদুরগড়ের একটি কারখানায় কাজ করতেন। অভিযুক্ত তরুণের বাড়িও ওই অঞ্চলেই। সেখানেই আলাপ হয় তাঁদের। বাবা বেঁচে থাকতে মায়ের এ হেন সম্পর্ক মানতে না পেরে আপত্তি জানাতে থাকে মেয়ে। আর তাতেই রেগে গিয়ে তাকে হত্যার পরিকল্পনা করেন অভিযুক্ত। অভিযোগ, বুধবার টিকরি সীমান্তের কাছে লেখ রাম পার্কে ছুরি নিয়ে ওই তরুণীর উপর হামলা চালান হরিশ। কোপ বসান গলায়। ঘটনার পরেই স্থানীয় লোকজন ধরে ফেলে অভিযুক্তকে। তুলে দেওয়া হয় পুলিশের হাতে। রক্তাক্ত অবস্থায় কিশোরীকে সঞ্জয় গাঁধী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Extra marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE