Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

সিঙ্গাপুরে স্বামী, ছেলের বয়সি তরুণের সঙ্গে প্রেম করে ঘর ছাড়লেন বধূ! পাঠালেন বিয়ের ছবিও

ফেসবুকে আলাপ হওয়া ২২ বছর বয়সি এক তরুণকে বিয়ে করতে ঘর ছাড়লেন ৪০ বছর বয়সি এক মহিলা। তামিলনাড়ুর থানজাভুরের বাসিন্দা ললিথা নামের ওই মহিলার স্বামী কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন।

প্রেমের টানে ঘর ছাড়লেন দুই সন্তানের মা।

প্রেমের টানে ঘর ছাড়লেন দুই সন্তানের মা। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২০:০৫
Share: Save:

ফেসবুকে এক ২২ বছর বয়সি তরুণের সঙ্গে আলাপ হয় ৪০ বছর বয়সি এক মহিলার। সেই প্রেমিকের সঙ্গে থাকতেই ঘর ছাড়লেন তামিলনাড়ুর থানজাভুরের বাসিন্দা এক মহিলা। ললিথা নামের ওই মহিলার স্বামী কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন। মা যাওয়ার সময় টাকাপয়সা ও গয়নাগাটিও সব নিজের সঙ্গে নিয়ে গিয়েছেন বলে দাবি করেছেন মহিলার ছেলেরা।

গৃহত্যাগী ওই মহিলার দুই ছেলে রয়েছে। তাঁদের বয়স ২২ ও ১৯। মহিলার স্বামী সিঙ্গাপুর যাওয়ার পর ওরনাথানডু নামের একটি জায়গায় ভাড়া বাড়িতে থাকতেন তিন জন। হঠাৎ করে মায়ের খোঁজ না মেলায় পুলিশের দ্বারস্থ হন মহিলার দুই ছেলে। প্রাথমিক তদন্তের পর জানা যায় ফেসবুকে আলাপ হওয়া প্রেমিকের সঙ্গেই ঘর ছেড়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, দুই ছেলেকে কিছু না জানালেও নিজের প্রেম নিয়ে স্বামীকে সবই খোলাখুলি ভাবে জানিয়ে দিয়েছেন ওই মহিলা। নতুন প্রেমিককে বিয়ে করার ছবিও তিনি পাঠিয়ে দিয়েছেন স্বামীকে। পাশাপাশি একটি ভয়েস-বার্তা পাঠিয়ে স্বামীকে জানিয়েছেন, তিনি নতুন স্বামীর সঙ্গে ঘর বাঁধতে চান, তাই দুই পুত্র যেন তাঁর খোঁজ বন্ধ করেন, স্বামীকে তা নিশ্চিত করার অনুরোধও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE