Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Crazy Lover

প্রেম ভেঙেছে, প্রাক্তনকে ভয় দেখাতে ভুয়ো বোমাতঙ্ক ছড়ালেন যুবক, গ্রেফতার পুলিশের হাতে

ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে ২৪ বছর বয়সি এক যুবককে গ্রেফতার করল পুলিশ। প্রশাসন সূত্রে খবর, প্রাক্তন প্রেমিকাকে ভয় দেখাতে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় বোমাতঙ্ক ছড়ান অভিযুক্ত।

প্রাক্তন প্রেমিকাকে ভয় দেখাতে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় ভুয়ো বোমাতঙ্ক ছড়ান অভিযুক্ত।

প্রাক্তন প্রেমিকাকে ভয় দেখাতে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় ভুয়ো বোমাতঙ্ক ছড়ান অভিযুক্ত। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৬
Share: Save:

মুম্বইয়ের জাভেরি বাজার এলাকায় বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে ২৪ বছর বয়সি এক যুবককে গ্রেফতার করল পুলিশ। আটক যুবকের নাম দীনেশ পাণ্ডুরাগ সুতার। প্রশাসন সূত্রে খবর, সম্প্রতি প্রেম ভাঙে যুবকের। তাই প্রাক্তন প্রেমিকাকে ভয় দেখাতে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় ভুয়ো বোমাতঙ্ক ছড়ান অভিযুক্ত।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার এলটি মার্গ থানায় একটি ফোন আসে, সেখানেই এক যুবক দাবি করেন জাভেরি বাজার এলাকায় বোম লাগানো হয়েছে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। শুরু হয় তল্লাশি। খবর দেওয়া হয় অ্যান্টি-টেরোরিস্ট স্কোয়াডে। বোম নিষ্ক্রিয় করার জন্য ডাকা হয় বিশেষজ্ঞদের। কিন্তু তল্লাশির পরেও কিছু পাওয়া যায়নি। বোম কোথায় লাগানো হয়েছে, তা জানতে একাধিক বার ওই নম্বরে ফোন করা হলেও যুবক ফোন ধরেননি।

সাইবার বিশেষজ্ঞদের সহায়তায় ফোন নম্বরটি কোথাকার, তা খুঁজতে শুরু করে পুলিশ। দেখা যায় এক সপ্তাহের বেশি সময় ধরে মুম্বইয়ের কলবাদেবী অঞ্চলে রয়েছে ফোনটি। সেই ‘লোকেশন’ দেখে অভিযুক্তের নাগাল পায় পুলিশ।

জিজ্ঞাসাবাদের পর জানা যায়, কিছু দিন আগেই সম্পর্ক ভেঙে গিয়েছে ওই যুবকের। তাই প্রাক্তনকে ভয় দেখাতে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। শুধু জাভেরি বাজার এলাকাই নয়, তাঁর প্রাক্তন প্রেমিকা আহমেদনগর এলাকায় থাকেন। সম্প্রতি সেখানেও এক ধরনের আতঙ্ক ছড়িয়েছিলেন। বাড়ির লোকের সঙ্গেও তিনি ঝামেলা করেছেন বলে জেনেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.