Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Marraige

Marriage Man: আট বার বিয়ে করেও সন্তুষ্ট নন, নবম পাত্রী খুঁজছেন ৭৪-এর বৃদ্ধ

বিয়ে করায় বাধা নয় বয়স। তাই অষ্টম বার বিয়ে ভাঙার পর নয়া সঙ্গী খুঁজছেন ব্রিটেনের বাসিন্দা ৭৪ বছর বয়সি রন শেফার্ড।

কবে পাবেন নবম পাত্রী?

কবে পাবেন নবম পাত্রী? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৫:১৮
Share: Save:

‘একা থাকতে ভাল লাগে না।’ তাই কয়েক বছর পর পরই বিয়ে করেন তিনি। ইতিমধ্যেই আট বার হয়ে গিয়েছে। কিন্তু এখনই থামতে চান না ৭৪ বছর বয়সি রন শেফার্ড। ব্রিটেনের বাসিন্দা রন প্রস্তুতি নিচ্ছেন নবম বিবাহের।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রন পার্কিনসনস-এর রোগী। কিন্তু তাতেও থেমে থাকতে চান না তিনি। বরং তিনি ভালবাসার পিয়াসী। বছর পাঁচেক আগে তাঁর শেষ স্ত্রী ছেড়ে যাওয়ার পর থেকেই অনলাইন ডেটিংয়ের দিকে ঝুঁকেছেন তিনি। রন জানিয়েছেন, ২০১৯ সালে অনলাইনেই এক আমেরিকান মহিলার সঙ্গে আলাপ হয় তাঁর, মুখোমুখি দেখা হওয়ার আগেই তাঁরা বিয়ের সিদ্ধান্তও নিয়ে নেন। কিন্তু বিয়ের কিছু দিন আগেই পিছিয়ে আসেন তিনি। তার পর থেকে আর বিয়ের সিদ্ধান্ত নেননি রন। কোভিড আসার পর থেকে তাঁর একাকিত্ব আরও বেড়ে গিয়েছে বলেও জানান রন।

রনের প্রথম বিয়ে ১৯৬৬ সালে। সবচেয়ে বেশি ১৩ বছর একটি সম্পর্কে থেকেছেন তিনি। সবচেয়ে কম ১০ মাস টিকেছে তাঁর একটি সম্পর্ক। তাঁর এ হেন বর্ণময় জীবন নিয়ে তৈরি হতে চলেছে একটি ছবিও। আমেরিকায় সেই ছবি প্রাক্-প্রযোজনায় রয়েছে বলে জানিয়েছেন তিনি। কিন্তু নবম পাত্রীকে কি খুঁজে পাবেন রন? রনের দাবি, নেটমাধ্যমে এক মহিলার সঙ্গে নিয়মিত আলাপচারিতা হচ্ছে তাঁর। কিন্তু এখনই নিশ্চিত হওয়ার সময় আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marraige Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE