Advertisement
৩০ নভেম্বর ২০২২
Love Triangle

Love Triangle: প্রথম প্রেম ভোলা দায়! শৈশবের প্রেমিকার জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে গেলেন যুবক

নেটমাধ্যম রেডিটে এক মহিলা জানিয়েছেন তাঁকে অন্তঃসত্ত্বা অবস্থায় ফেলে শৈশবের প্রেমিকার সঙ্গে ঘর বেঁধেছেন স্বামী।

পহেলা নাশা!

পহেলা নাশা! ছবি-প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৪:৫০
Share: Save:

প্রণয়ের পথ কখন কোন দিকে যায় বোঝা বড়ই কঠিন। কঠিন তাঁর নৈতিকতা যাচাই করাও। সম্প্রতি নেটমাধ্যমে এক মহিলার জবানবন্দি আরও এক বার উস্কে দিল সেই বিতর্ক। রেডিটে এক মহিলা সম্প্রতি জানিয়েছেন, তাঁর স্বামী নিজের শৈশবের প্রেমিকার জন্য ছেড়ে গিয়েছেন তাঁকে। তা-ও তিনি যখন অন্তঃসত্ত্বা, সেই সময়ে।

Advertisement

নিজের লেখায় ওই মহিলা অবশ্য জানিয়েছেন, স্বামীর ছোটবেলায় হারিয়ে যাওয়া প্রেমের কথা তিনি বিয়ের আগে থেকেই জানতেন। স্বামী বিয়ের আগেই তাঁকে জানিয়েছিলেন, ‘পরিস্থিতির চাপে’ তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল ছোটবেলার সেই প্রেমিকার। কিন্তু প্রথম প্রেম তো ভোলা মুশকিল। তাই বিয়ের পরও তাঁর মনে ওই মহিলার জন্য ভালবাসা রয়ে গিয়েছে।

মহিলা ভেবেছিলেন, স্বামীর প্রথম পছন্দ না হলেও তাঁর সঙ্গে সুখের জীবন পাবেন তিনি। বিয়ের প্রথম কয়েক বছর সব কিছু ঠিকই ছিল। কিন্তু কিছু দিন আগেই স্বামীর ছোটবেলার ভালবাসা মানুষটির বিবাহবিচ্ছেদ হয়ে যায়। আর তার কিছু দিন পরই তাঁকে ছেড়ে সেই প্রেমিকার কাছে চলে যান স্বামী। তখন তিনি কয়েক সপ্তাহের অন্তঃসত্ত্বা। মহিলার দাবি, স্বামী জানিয়েছেন একসঙ্গে না থাকলেও সন্তানের সব রকম ব্যয় তিনি বহন করতে চান। এত কাণ্ডের পর মহিলার আক্ষেপ, তাঁকে বিয়ে করাই বোকামি হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.