Advertisement
২৬ এপ্রিল ২০২৪
love

Intimate Session in Balcony: বারান্দায় অবাধ যৌনতা দম্পতির! বিরক্ত হয়ে ‘শাস্তি’ দিতে যা করলেন প্রতিবেশী...

যৌনতা একান্তই ব্যক্তিগত বিষয়। তাই প্রতিবেশীর ‘দোষ’ বাকিদের ধরিয়ে দিতে হবে বলেই মনে করেন সেই মহিলা।

প্রকাশ্যে যৌনতার অভিযোগে ওই দম্পতিকেও আটক করে পুলিশ।

প্রকাশ্যে যৌনতার অভিযোগে ওই দম্পতিকেও আটক করে পুলিশ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৩:৫০
Share: Save:

বারান্দায় চলছিল বেলাগাম যৌনতা! মোটেই পছন্দ হয়নি প্রতিবেশীর। তাই তিনি ঠিক করেন ‘শাস্তি’ দেবেন ‘অসভ্য’ যুগলকে। তাই রাতারাতি তাঁদের কীর্তির ১৭ সেকেন্ডের ভিডিয়ো বানিয়ে ফেলেন হংকংয়ের এক বাসিন্দা। এবং তা ছড়িয়ে দেন নেটমাধ্যমে!। সেই অপরাধে পুলিশ গ্রেফতারও করেন সেই মহিলাকে। তবে ছাড় পাননি ভিডিয়োর দম্পতিও! প্রকাশ্যে যৌনতার অভিযোগে ওই দম্পতিকেও আটক করে পুলিশ। পরে অবশ্য জামিনে ছাড়াও পেয়ে যান তাঁরা। প্রতি মাসে থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁদের।

প্রসঙ্গত, নিজের বাড়ির দোতলায় সকালে উঠে পায়চারি করছিলেন এক মহিলা। হঠাৎই চোখ আটকে যায় উল্টো দিকের বাড়ির বারান্দায় ঘটে চলা এক ঘটনায়। সেখানে দিনের আলোয় খোলা বারান্দায় যৌনতায় মেতেছেন এক দম্পতি! দু’জনের শরীরে সুতোর লেশমাত্র ছিল না। প্রকাশ্য দিবালোকে সঙ্গমে মত্ত হওয়ার বিষয়টি মোটেই ভাল চোখে দেখেননি তাঁদের প্রতিবেশী। তাঁর মনে হয়, এই ঘটনা সকলের সামনে আনা উচিত। যেমন ভাবা, তেমন কাজ। সঙ্গে সঙ্গে প্রতিবেশী দম্পতির যৌনতার সেই দৃশ্য ভিডিয়ো করেন তিনি। ভিডিয়ো করেই থামেননি। ১৭ সেকেন্ডের ওই ভিডিয়োটি নেটমাধ্যমে ছেড়েও দেন। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। পুলিশি তদন্তে সামনে আসে ওই মহিলার নাম। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে গ্রেফতার হন ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE