Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

চতুর্থ বার বিয়ে করেছিলেন বছর দেড়েক আগে, পরকীয়া সন্দেহে খুন করলেন সেই স্বামীই!

বছর দেড়েক আগে বিয়ে করেছিলেন রাজস্থানের কান্তা দেবী ও সেতু সিংহ। দিন কয়েক আগে কান্তার মৃতদেহ উদ্ধার হয় রাস্তার ধার থেকে। খুনের অভিযোগে তাঁর স্বামীকে গ্রেফতার করল পুলিশ।

পরকীয়া সন্দেহে খুন?

পরকীয়া সন্দেহে খুন? প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২০:০৭
Share: Save:

বছর দেড়েক আগে চতুর্থ বার বিয়ে করেছিলেন রাজস্থানের বাসিন্দা কান্তা দেবী। কিন্তু সুখের হল না বিয়ে। স্বামীর হাতেই খুন হলেন তিনি। প্রাথমিক তদন্তের পর খুনের অভিযোগে মৃতার স্বামী সেতু সিংহ-সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরকীয়ার সন্দেহে স্ত্রীকে খুন করেছেন তিনি, জেরার মুখে স্বীকার করেছেন সেতু, দাবি পুলিশের।

গত ১৭ সেপ্টেম্বর নিউ বাইপাস রোডের ধার থেকে উদ্ধার হয় ওই মহিলার দেহ। মৃতার বাবা ছোটু সিংহ জামাইয়ের নামে অভিযোগ জানান পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। পুলিশের দাবি, মৃতার স্বামী স্বীকার করেছেন খুনের কথা। জানিয়েছেন, মকরওয়ালি গ্রামের কাছে একটি অটোতে থাকাকালীন স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু হয় তাঁর। তখনই রাগের বশে স্ত্রীকে খুন করেন তিনি।

পুলিশ জানিয়েছে, বছর দেড়েক আগে কান্তার সঙ্গে বিয়ে হয় পেশায় দিনমজুর সেতুর। কর্মসূত্রে যোধপুরে থাকতেন তিনি। ঘটনার দিন স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন অভিযুক্ত। সেই সময়েই বার বার ফোন আসছিল কান্তার। তা থেকেই সেতুর সন্দেহ হয়, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। তার পরই বাধে বচসা। তার পর খুন। যে অটোর ভিতর খুন করা হয়েছে বলে অভিযোগ, সেই অটোটি সেতু সিংহের বন্ধু খেম সিংহের। খুনে জড়িত থাকার অভিযোগে ওই অটোচালক ও তাঁর বান্ধবীকেও গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Murder Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE