Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Love Story

গলায় মঙ্গলসূত্র আর ঘোমটা নিয়ে মাথায় ঘাসের বোঝা! হরিয়ানার যুবকের বিদেশি বৌয়ের এ কী হাল?

আলাদা ভাষা, আলাদা সম্প্রদায়, আলাদা দেশ— তাঁদের সম্পর্কে বাধা হতে পারেনি, বরং অস্ট্রেলিয়ার কোর্টনি কেবল তাঁর ভারতীয় স্বামীকেই নয়, তাঁর আচার-বিচার, রীতি-নীতি সবটাই আপন করে নিয়েছেন।

প্রেমে পড়লে সবই সম্ভব!

প্রেমে পড়লে সবই সম্ভব! ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১০:২২
Share: Save:

প্রেমের সম্পর্কে জাত-ধর্ম-দেশ— কোনও কিছুই বাধা হতে পারে না। কোর্টনির কাহিনিও খানিকটা সে রকম। আলাদা ভাষা, আলাদা সম্প্রদায়, আলাদা দেশ তাঁর সম্পর্কে বাধা হতে পারেনি। বরং অস্ট্রেলিয়ার কোর্টনি কেবল তাঁর ভারতীয় স্বামীকেই নয়, তাঁর আচার-বিচার, রীতি-নীতি সবটাই আপন করে নিয়েছেন।

Advertisement

সম্প্রতি, কোর্টনির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাঁর স্বামী হরিয়ানার বাসিন্দা। বিদেশি মহিলা হয়েও গ্রাম্য পরিবেশে কী ভাবে তিনি মানিয়ে নিয়েছেন, তা দেখে মুগ্ধ নেটিজেনরা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মাথা ঘোমটা, গলায় মঙ্গলসূত্র পরে গ্রামের পথ ধরে স্বামীকে নিয়ে হেঁটে চলছেন কোর্টনি। আর তার পরেই স্বামীর সহযোগিতায় মাথায় তুলে নিচ্ছেন ভারী ঘাসের বোঝা। মাথায় নিয়ে হাসতে হাসতে এগিয়ে চলেছেন বাড়ির পথে।

ভিডিয়োটি ‘লাভলিন ভাটস’ নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘‘ভাগ্য আলা মিলগা।’’ অর্থাৎ ভাগ্য করে পেয়েছি। ‘লাভলিন ভাটস’ হল এই দম্পতির ইনস্টাগ্রামের পেজ। এই জুড়ির ইউটিউব চ্যানেলও আছে।

Advertisement

এই দম্পতি নিজেদের জীবনের নানা টুকিটাকি কাহিনির ঝলক ইনস্টাগ্রামের রিলের মাধ্যমে তুলে ধরেন। নেটিজেনরা এই ভিডিয়োটি দেখে বেশ আপ্লুত। বিদেশি হয়েও কোর্টনি যে ভাবে ভারতীয় সংস্কৃতিকে আপন করে নিয়েছেন, তা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.