Advertisement
০৫ মে ২০২৪
Viral News

বিয়ে ছেড়ে ‘ইয়েতে’ মন কনের! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কটাক্ষের ঝড়

সম্প্রতি দক্ষিণ ভারতের এক কনের কীর্তি দেখে হইচই পড়েছে নেটমাধ্যমে। বিয়ের দিনে বরের দিকে মন নেই কনের, কিসে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি?

বিয়েতে কেন মন নেই কনের?

বিয়েতে কেন মন নেই কনের? ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৩:১৩
Share: Save:

ভারতের বিভিন্ন প্রদেশে বিয়ের নিয়মবিধি বিভিন্ন রকম। তবে সব প্রদেশের বিয়েতে একটা সাদৃশ্য দেখা যায় বটে। সেটি হল, কনের লাজুক লাজুক ভাব। সমাজমাধ্যমে এখন অবশ্য কনেদের নানা রকম কীর্তি ভাইরাল হচ্ছে। সম্প্রতি এমনই দক্ষিণ ভারতীয় এক কনের কীর্তি দেখে হইচই পড়েছে নেটমাধ্যমে। বিয়ের দিনে বরের দিকে মন নেই কনের, ফোনেই ব্যস্ত তিনি।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, বিয়েতে এতটুকুও মন নেই কনের। বরকে ছেড়ে বিয়ের আসরে ফোন নিয়েই ঘাঁটাঘাঁটি করছেন তিনি। পরনে গোলাপি পোশাক, গলায় ফুলের মালা, প্রচুর গয়নাগাটি। যখন তাঁর বর আত্মীয়-পরিজনের সঙ্গে আলাপচারিতা করতে ব্যস্ত, তখনই অন্য দুনিয়ায় মশগুল তিনি। কখনও ফোনে টুকটাক টাইপিং, কখনও আবার ফোনে কথা বলতেই ব্যস্ত তিনি। আত্মীয়রা কনের কাছে ছবি তোলার অনুরোধ জানালে সটান মানা করে দিচ্ছেন। অগত্যা বরমশাই একা একাই কাঁচুমাচু মুখে আত্মীয়দের সঙ্গে ছবি তুলে নিলেন।

সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বরের করুণ অবস্থা দেখে বেজায় দুঃখ পেয়েছেন অনেকে। কেউ কেউ আবার কনের উপর বেজায় চটেছেন। এক জন লিখেছেন, ‘‘বরকে ছেড়ে আর সব দিকে মন আছে মহিলার!’’ আর এক জন লিখেছেন, ‘‘বরের জন্য দুঃখ হচ্ছে। তিনি হয়তো ভাবছেন, বিয়ের দিনেই এই অবস্থা, বাকি জীবনটা কী যে হবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE