Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

একসঙ্গে আত্মহত্যা করতে গিয়ে মৃত যুবক, অল্পের জন্য প্রাণরক্ষা যুবতীর, পরকীয়ার পরিণতি?

অন্ধ্রপ্রদেশের মন্ত্রালায়মে ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের চেষ্টা যুগলের। যুবতী বেঁচে গেলেও প্রাণ গেল যুবকের। মৃতের নাম বেণু (৩২)। তাঁর সঙ্গী ২৮ বছর বয়সি যুবতীর নাম বিষ্ণুপ্রিয়া।

বিবাহ-বহির্ভূত সম্পর্কে টানাপড়েন?

বিবাহ-বহির্ভূত সম্পর্কে টানাপড়েন? প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৬:২৮
Share: Save:

ঘুমের ওষুধ খেয়ে একসঙ্গে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন অন্ধ্রপ্রদেশের এক যুগল। যুবতী বেঁচে গেলেও প্রাণ গেল যুবকের। মৃতের নাম বেণু (৩২)। তাঁর সঙ্গী ২৮ বছর বয়সি যুবতীর নাম বিষ্ণুপ্রিয়া।

অন্ধ্রপ্রদেশের ইয়েরপেডুর বাসিন্দা বেণু সিঙ্গাড়ায়াকোন্ডাতে একটি চিকিৎসাকেন্দ্র চালাতেন। বিষ্ণুপ্রিয়ার বাড়ি দারসিতে। দু’জনেই বিবাহিত। রয়েছে সন্তানও। ৪ সেপ্টেম্বর একটি গাড়ি করে বেরিয়ে যান দু’জন। যুগল শিরডি-সহ একাধিক জায়গায় যান বলেও খবর। বাড়ির লোকের ধারণা, ঘর ছাড়বেন বলেই বেরিয়েছিলেন তাঁরা। বৃহস্পতিবার গাড়িতে করে মন্ত্রালায়মের কাছে যান। গাড়ির ভিতরেই দু’জনে ঘুমের ওষুধ খান বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। আশপাশের লোকজন যখন গাড়ির ভিতর থেকে দু’জনকে বার করেন, তত ক্ষণে মৃত্যু হয়েছে বেণুর। সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিষ্ণুপ্রিয়াকে।

চিকিৎসার পর ওই তরুণী এখন বিপন্মুক্ত বলে খবর। আত্মহত্যার চেষ্টার পিছনে বিবাহ-বহির্ভূত সম্পর্কে টানাপড়েনের তত্ত্ব সামনে এলেও অন্যান্য দিকও পুলিশ খতিয়ে দেখতে চায়। সেই মতো তদন্তও শুরু করা হয়েছে বলে জানিয়েছে মন্ত্রালায়ম থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE