Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Open Relationship

একই বাড়িতে স্বামীর সঙ্গে থাকেন প্রেমিকও, দুই পুরুষের সঙ্গেই সংসার দুই সন্তানের মায়ের

পরস্পরের সম্মতির ভিত্তিতেই স্বামী ও প্রেমিকের সঙ্গে একই বাড়িতে থাকা শুরু করেন অস্ট্রেলিয়ার ট্যামিকা ওয়াইল্ডার। নিজেই ইনস্টাগ্রামে এ কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার ব্রায়নশায়ারের বাসিন্দা ওই মহিলা।

অস্ট্রেলিয়ার ব্রায়নশায়ারের বাসিন্দা ট্যামিকা ওয়াইল্ডার।

অস্ট্রেলিয়ার ব্রায়নশায়ারের বাসিন্দা ট্যামিকা ওয়াইল্ডার। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৪:৩৪
Share: Save:

বিশ্বাস করেন বহুগামিতায়। স্বামী ও প্রেমিক দু’জনকেই সে কথা সাফ জানিয়ে দিয়েছিলেন ৩৭ বছর বয়সি ট্যামিকা ওয়াইল্ডার। দুই পুরুষের কেউই আপত্তি করেননি তাতে। তাই পরস্পরের সম্মতির ভিত্তিতেই একসঙ্গে একই বাড়িতে থাকা শুরু করেন তিন জন। নিজেই ইনস্টাগ্রামে এ কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার ব্রায়নশায়ারের বাসিন্দা ওই মহিলা।

পেশাগত ভাবে ট্যামিকা ওয়াইল্ডার যৌনজীবন নিয়ে পরামর্শ দেন। বিশেষ করে যে বিবাহিত মহিলারা যৌনজীবন নিয়ে সমস্যায় ভুগছেন, তাঁদের পরামর্শদাতা হিসাবে কাজ করেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তিনি জানান, বর্তমানে স্বামী, প্রেমিক ও দুই সন্তানের সঙ্গে একই বাড়িতে থাকেন। ট্যামিকার সাফ কথা, তিনি ‘ওপেন রিলেশনশিপ’-এ বিশ্বাস করেন। বিশ্বাস করেন, বহুগামিতাতেও। তাঁর সঙ্গে থাকতে গেলে এই বিষয়টি মেনে নিতেই হবে, জানান তা-ও।

স্বামী হ্যারির সঙ্গে ১১ বছর ঘর করছেন ট্যামিকা। দুই পুত্রসন্তানও রয়েছে তাঁদের। ২০১৮ সালে নিউ সাউথ ওয়েলসে একটি উৎসবে তাঁর আলাপ হয় রব নামের এক তরুণের সঙ্গে। প্রেমে পড়ে যান। তবে সংসার ভাঙতে চাননি। বাড়ি ফিরে স্বামীকে প্রেমিকের কথা জানান তিনি। আলোচনার পরই প্রেমিককে নিয়ে আসেন বাড়িতে। ট্যামিকার দাবি, দুই সন্তানও বেশ খুশি হয় গোটা বিষয়টিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Open Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE