Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Marriage

নিজের বিয়েতে নাচতে গিয়ে আহত বর, বিয়ের প্রথম রাত হাসপাতালে কাটল নবদম্পতির

বিয়ের মঞ্চেই রক সঙ্গীত বাজিয়ে নাচতে গিয়েছিলেন বর। তাতেই ঘটল বিপদ। পড়ে গিয়ে হাতে গুরুতর চোট পেলেন তিনি। বিয়ের প্রথম রাতে কাটাতে হল হাসপাতালে। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা।

বরের বিড়ম্বনা!

বরের বিড়ম্বনা! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৪:০২
Share: Save:

অ্যাডাম কুইন নামের এক যুবকের বিয়ে হচ্ছিল হেলেন নামের এক মহিলার সঙ্গে। কনে রক সঙ্গীতের ভক্ত, তাই অ্যাডাম ভেবেছিলেন বিয়ের দিনেই চমকে দেবেন স্ত্রীকে। সেই মতো বিয়ের মঞ্চেই চালিয়ে দেন রক সঙ্গীত। সঙ্গে শুরু করেন তুমুল নাচ। কিন্তু নতুন বরের সেই নাচ খুব একটা মধুর হয়নি। পা পিছলে মঞ্চেই আছাড় খান তিনি। সরে যায় হাতের হাড়। চোট লাগে অন্যত্রও। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা।

হেলেন ও অ্যাডাম কুইন।

হেলেন ও অ্যাডাম কুইন। ছবি: সংগৃহীত

গোটা ঘটনাটি ধরা পড়েছে আমন্ত্রিতদের অনেকের ক্যামেরাতেই। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাচতে গিয়ে বাঁ দিকে পড়ে যান অ্যাডাম। আহত স্বামীকে সামলাতে তড়িঘড়ি ছুটে আসেন নববধূ হেলেন। ডাকা হয় চিকিৎসকদের। হাসপাতালে নিয়ে যাওয়ার জরুরি বিভাগে ভর্তি নিয়ে নেওয়া হয় অ্যাডামকে। প্লাস্টার করা হয় হাতে, অন্যান্য জরুরি পরীক্ষার পাশাপাশি দেওয়া হয় অক্সিজেনও। বিয়ের আসর পণ্ড হলেও স্বামীর হাত ছাড়েননি নববধূ হেলেন। হাসপাতালের বিছানাতে বিয়ের পোশাকেই স্বামীকে জড়িয়ে ধরে শুয়ে পড়েন তিনি। ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Accident Sydney
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE