Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Extra Marital Affair

পরকীয়ায় মজে প্রেমিক! সব কিছু রেকর্ড হয়ে গেল অ্যালেক্সাতে, প্রযুক্তির গুণে ধরে ফেললেন প্রেমিকা

অ্যালেক্সায় পাওয়া রেকর্ডিং শুনে এক তরুণী জানতে পারলেন, বেশ কিছু দিন ধরেই অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রেমিক। জেসিকা লোম্যান নামের ওই মহিলা টিকটকে জানিয়েছেন গোটা ঘটনা।

যন্ত্রেই ধরা পড়ল প্রেমিকের কীর্তি।

যন্ত্রেই ধরা পড়ল প্রেমিকের কীর্তি। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৩:৩৪
Share: Save:

বাড়ির কাজে সাহায্য করার যে সব যন্ত্র এখন মানুষ ব্যবহার করেন তার মধ্যে অন্যতম অ্যালেক্সা। এই যন্ত্রের হাত ধরে দৈনন্দিন জীবনের অনেক কাজই এখন সহজ হয়ে গিয়েছে। এ বার সেই অ্যালেক্সায় পাওয়া তথ্য প্রমাণের ভিত্তিতেই এক তরুণী জানতে পারলেন, বেশ কিছু দিন ধরেই তার অজান্তে অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রেমিক। জেসিকা লোম্যান নামের ওই মহিলা টিকটকে জানিয়েছেন গোটা ঘটনা।

Advertisement

মুখে কিছু বললেই সেই নির্দেশ মেনে বেশ কিছু করতে পারে অ্যালেক্সা। চাইলে কে কী নির্দেশ দিচ্ছেন, তা রেকর্ডও করে রাখা যায়। জেসিকার দাবি কিছু দিন আগে বাড়ির অ্যালেক্সায় জমা হওয়া রেকর্ডিং শুনছিলেন তিনি। তখনই সেখানে অপরিচিত এক মহিলার গলা শুনতে পান তিনি। ওই অজ্ঞাতপরিচয় মহিলা একটি গান চালাতে অনুরোধ করেন অ্যালেক্সাকে। এর পরে তিনি শুনতে পান তাঁর প্রেমিকের গলা, কতটা জোরে গান বাজানো হবে সেই নির্দেশ দিচ্ছিলেন তিনি।

বিষয়টি নিয়ে যখন তিনি প্রেমিকের সঙ্গে কথা বলেন, তখনই জানতে পারেন অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছেন প্রেমিক। ঘটনার জেরে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দিয়েছেন তিনি, টিকটকে এমনই জানিয়েছেন জেসিকা। টিকটকে তাঁর প্রকাশিত ভিডিয়োটিও ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছে। প্রায় দু’লক্ষ নেটাগরিক পছন্দ করেছেন ভিডিয়োটি। কেউ কেউ আবার লিখেছেন, তাঁরাও এ বার থেকে নজর রাখবেন নিজেদের অ্যালেক্সায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.