Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

বিবাহবিচ্ছেদের যন্ত্রণা ভুলতে অবিকল মেয়ের মতো দেখতে তরুণীকে বিয়ে করলেন প্রবীণ

আমেরিকাবাসী ক্রিসের সঙ্গে শাবানার আলাপ হয় সালোঁতে। ক্রিসের থেকে ১৬ বছরের ছোট দ্বিতীয় স্ত্রীর বয়স ২৮ বছর। একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তাঁরা।

Dad slammed for marrying woman who looks exactly like his daughter

ক্রিস ও শাবানা নিন্দকদের পাত্তা না দিয়ে বিয়ে করেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:৫৩
Share: Save:

অবিকল মেয়ের মতো দেখতে তরুণীর সঙ্গে দ্বিতীয় বার বিয়ে করলেন ৪৪ বছরের এক ব্যক্তি। তাঁর থেকে ১৬ বছরের ছোট দ্বিতীয় স্ত্রীর বয়স ২৮ বছর। আমেরিকাবাসী ক্রিসের সঙ্গে শাবানার আলাপ হয় তাঁরই সালোঁতে।

ক্রিসের সালোঁয় কেশসজ্জা শিল্পী হিসাবে কাজে যোগ দেন শাবানা। ক্রিসের তখন সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে। সেই সময় শাবানারও সদ্য বিচ্ছেদ হয়েছে। সমাজমাধ্যমে ক্রিস বলেন, ‘‘বিবাহবিচ্ছেদের পর আমি একা হয়ে যাই। তখন শাবানার সঙ্গে আমার আলাপ। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভাল লাগত। ওর জন্য আলাদাই অনুভূতি ছিল আমার, এর আগে কাউকে এতটা মনে ধরেনি।’’

Dad slammed for marrying woman who looks exactly like his daughter

টিজ্জি ও তিন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন ক্রিস ও শাবানা। ছবি: সংগৃহীত।

তবে সম্পর্কে যাওয়ার আগেই তাঁরা জানতেন সমাজ তাঁদের সম্পর্ককে সহজে মেনে নেবে না। ক্রিসের মেয়ে টিজ্জিও বাবার সালোঁতেই কাজ করতেন। ক্রিস ও শাবানা একে অপরের প্রেমে পড়েন। শাবানা সমাজমাধ্যমে নিজের সম্পর্কের কথা ঘোষণা করে দেন। তার পরেই শুরু হয় বিপত্তি! শাবানা ও ক্রিসের সম্পর্কে জড়ানোর খবর চাউর হতেই আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সকলে তাঁদের হেয় করতে শুরু করেন। সকলে বলতে শুরু করে শাবানাকে দেখতে নাকি অবিকল তাঁর মেয়ে টিজ্জির মতো। এক নেটিজ়েন লেখেন, ‘‘আমি তো সহ্যই করতে পারতাম না যদি আমার বাবা আমার মতো দেখতে কোনও মেয়েকে বিয়ে করত।’’

টিজ্জির অবশ্য তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি ছিল না। ক্রিস ও শাবানা নিন্দকদের পাত্তা না দিয়ে বিয়ে করেন। টিজ্জি ও তিন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE