Advertisement
২৯ মে ২০২৪
Birth Gift

দুই বাবার এক সন্তান, সদ্যোজাত ছেলেকে ২২ কোটি টাকার প্রমোদতরী উপহার দিলেন দুই বাবা

৫২ বছর বয়সি ড্রেউইট ও ২৭ বছর বয়সি স্কট বেশ কিছু দিন ধরেই সমকামী সম্পর্কে রয়েছেন। ১২ অগস্ট সারোগেট পদ্ধতিতে এক পুত্রসন্তান হয় তাঁদের। তাকেই একটি ২২ কোটি টাকা মূল্যের প্রমোদতরী উপহার দিলেন তাঁরা।

একরত্তির জন্য কত টাকা খরচ করলেন দুই বাবা?

একরত্তির জন্য কত টাকা খরচ করলেন দুই বাবা? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

পুত্রসন্তানের আগমনে আত্মহারা দুই পিতা ব্যারি ড্রেউইট-বার্লো ও স্কট হাচিনসন। ছোট থেকেই যাতে সন্তানের বিলাসব্যসনে কোনও খামতি না থাকে, তা নিশ্চিত করতে সদ্যোজাত সন্তানকে ২৮ লক্ষ ডলার মূল্যের প্রমোদতরী কিনে দিলেন তাঁরা। ভারতীয় মুদ্রায় যা ২২ কোটি টাকারও বেশি।

৫২ বছর বয়সি ড্রেউইট ও ২৭ বছর বয়সি স্কট বেশ কিছু দিন ধরেই সমকামী সম্পর্কে রয়েছেন। ১২ অগস্ট সারোগেট পদ্ধতিতে এক পুত্রসন্তান হয় তাঁদের। দু’জনে ছেলের নাম রাখেন রোমিয়ো টারকুইন। সেই পুত্রকেই ২২ কোটি টাকারও বেশি দামের প্রমোদতরী কিনে দিয়েছেন তাঁরা। সঙ্গে উপহার দিয়েছেন বাহারি জামাকাপড়ে বোঝাই একটি আলমারিও। এই আলমারিতে প্রায় ২৮ লক্ষ টাকার পোশাক আছে।

বর্তমান সঙ্গী স্কটের আগে ব্যারি ড্রেউইটের সম্পর্ক ছিল টনি ড্রেউইট নামে এক ব্যবসায়ীর সঙ্গে। ব্যারি ও টনি ড্রেউইট ব্রিটেনের প্রথম সমকামী দম্পতি যাঁরা সারোগেসির মাধ্যমে সন্তান লাভ করেন। দু’জনে একই সঙ্গে ব্যবসা করতেন। তাঁদের মোট সম্পত্তির পরিমাণ এক হাজার ৬০০ কোটি টাকারও বেশি। একসঙ্গে থাকাকালীন সন্তানদের যেন কোনও দিন অর্থাভাব না হয়, তার জন্য দুই ব্যবসায়ী একটি ট্রাস্ট খুলেছিলেন। রোমিয়োর জন্মের পর উপহার হিসেবে সেই ট্রাস্টেই প্রায় দশ কোটি টাকা দান করেন টনি। প্রাক্তন স্বামীর দেওয়া সেই উপহারের সঙ্গে বাকি টাকা যোগ করে রোমিয়োকে প্রমোদতরীটি কিনে দিয়েছেন ব্যারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

birth Gift father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE