Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Honeymoon

Honeymoon: মধুচন্দ্রিমায় স্ত্রীকে ছেড়ে যৌনকর্মীর কাছে বর, পাকড়াও পুলিশি অভিযানে

নববধূকে হোটেলে রেখেই নেটমাধ্যমে খোঁজ পাওয়া এক যৌনকর্মীর কাছে চলে যান বর। সেখানে তখন পুলিশি অভিযান চলছিল। তাতেই ধরা পড়েন যুবক।

মধুময় হল না মধুচন্দ্রিমা।

মধুময় হল না মধুচন্দ্রিমা। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৬:২০
Share: Save:

মধুচন্দ্রিমায় গিয়ে স্ত্রীকে ফেলে বছর ৩৪-এর এক যুবক চলে গিয়েছিলেন যৌনকর্মীর কাছে। আর তখনই বেআইনি যৌনব্যবসার বিরুদ্ধে সেখানে পুলিশি অভিযান শুরু হয়। তাতেই ধরা পড়ে যান নতুন বর। আমেরিকার ফ্লোরিডার ঘটনা।

পেশায় ব্যবসায়ী পল তুরভস্কি নামের ওই যুবক স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন ট্যাম্পার একটি হোটেলে। সেখানেই নেটমাধ্যমে তাঁর যোগাযোগ হয় এক যৌনকর্মীর সঙ্গে। স্থানীয় হিলসবরো পুলিশ প্রশাসন সূত্রে খবর, স্ত্রীকে হোটেলের ঘরে রেখেই ওই যৌনকর্মীর সঙ্গে দেখা করতে চলে যান পল। তখন পুলিশের তরফ থেকে একটি ‘স্টিং অপারেশন’ চালানো হচ্ছিল সেখানে। সেই অভিযানে ধরা পড়েন পল।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই অভিযানে গ্রেফতার হয়েছেন মোট ১৭৬ জন। স্বামীর কাণ্ড দেখে ভেঙে পড়েছেন নববধূ। তাঁর পরিজনরা বিবাহবিচ্ছেদের কথা ভাবছেন বলেও জানিয়েছেন পুলিশ আধিকারকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honeymoon Trafficking Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE