Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gay

Gay Relationship: সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন, ভিডিয়ো ভাইরাল হতেই সাসপেন্ড দুই পুলিশকর্মী

সমকামী সম্পর্কের কথা ছড়িয়ে দেবেন, এই বলে রাজস্থান পুলিশের এক অফিসারের থেকে কয়েক লক্ষ টাকা হাতান এক কনস্টেবল।

রাজস্থান পুলিশের ঘটনা

রাজস্থান পুলিশের ঘটনা ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৮:০২
Share: Save:

সমকামী সম্পর্কে জড়িয়েছিল রাজস্থান পুলিশের দুই কর্মী। দু’জনের সম্পর্কের কথা জানাজানি হতেই নিলম্বিত (সাসপেন্ড) করা হল ওই দুই পুলিশকর্মীকে। নিলম্বিত গোপাল কৃষ্ণ চৌধুরী এসএইচও ও প্রদীপ চৌধুরী কনস্টেবল। দু’জনেই দেগানা পুলিশ স্টেশনে কর্মরত ছিলেন বলে খবর।

পুলিশ সূত্রে খবর, নেটমাধ্যমে একে অন্যের সঙ্গে আলাপ হয় গোপাল ও প্রদীপ চৌধুরীর। শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েন দু’জনে। কিন্তু কিছু দিন পর থেকেই বদলে যায় সম্পর্ক। গোপাল চৌধুরীর অভিযোগ, কনস্টেবল প্রদীপ চৌধুরী তাঁদের ভিডিয়ো ভাইরাল করার হুমকি দিয়ে কয়েক লাখ টাকা চাইছিলেন তাঁর কাছে। ভিডিয়ো ভাইরাল হতেই থানায় এফআইআর দায়ের করেন গোপাল।

এফআইআরে গোপাল অভিযোগ করেছেন, ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রথমে প্রায় আড়াই লক্ষ টাকা চান প্রদীপ চৌধুরী। সেই টাকা দিতে বাধ্য হন গোপাল। কিন্তু তার পরেও প্রদীপ টাকা চেয়ে চাপ দিতে থাকেন বলে অভিযোগ গোপালের। ওই কনস্টেবল তাঁর থেকে পাঁচ লাখ টাকা ও একটি গাড়ি চান বলেও অভিযোগ গোপালের। গোটা ঘটনা সামনে আসতেই নিলম্বিত করা হয়েছে দু’জনকে। গোপাল চৌধুরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত কনস্টেবল প্রদীপ চৌধুরীকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Gay Rajasthan Police Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE