Advertisement
২১ জুন ২০২৪
Expensive Divorce

বিয়ের ৩৩ দিনের মাথায় গায়েব বধূ, বিয়ের খরচ ফেরত চেয়ে বাড়ির সামনে মাইক বাজিয়ে ধর্না বরের

ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিয়ের খরচ ফেরত চেয়ে স্ত্রীর বাড়ির সামনে ধর্না দিলেন স্বামী। চিনের হেনান প্রদেশের ঘটনা। স্ত্রীর থেকে প্রায় ষোলো লক্ষ টাকা ফেরত চান তিনি।

বিয়ের খরচ ফেরত চেয়ে স্ত্রীর বাড়ির সামনে ধর্না দিলেন স্বামী।

বিয়ের খরচ ফেরত চেয়ে স্ত্রীর বাড়ির সামনে ধর্না দিলেন স্বামী। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৮:২৮
Share: Save:

বিপুল পরিমাণ টাকা ধার নিয়ে বিয়ে করেছিলেন। কিন্তু দু’মাসও টিকল না বিয়ে। মাত্র ৩৩ দিনের মাথায় স্ত্রী ছেড়ে চলে যান। শেষ পর্যন্ত বিয়ের খরচ ফেরত চেয়ে স্ত্রীর বাড়ির সামনে ধর্না দিলেন স্বামী। চিনের হেনান প্রদেশের ঘটনা।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর, ২৫ বছর বয়সি হউ নামের এক ব্যক্তির সঙ্গে ২০২১ সালে আলাপ হয় লি নামের এক তরুণীর। দুজনের বাড়ি একই তল্লাটে হলেও একে অন্যকে চিনতেন না তাঁরা। এক ঘটক আলাপ করিয়ে দেন তাঁদের। দুই পরিবারের সম্মতিতে বাগদান হয়। ২০২২ সালের জানুয়ারি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। হউ-এর দাবি, বিয়েতে সব মিলিয়ে আটান্ন লক্ষেরও বেশি টাকা খরচ হয় তাঁর। সেই টাকা জোগাড় করতে অতিরিক্ত সময় কাজ করতে হয় তাঁকে, নিতে হয় ধারও। কিন্তু এত টাকা খরচ করে যে বিয়ে হল তা টিকল মাত্র এক মাস।

যুবকের অভিযোগ, বিয়ের ৩৩ দিনের মাথায় অফিসের কাজ করতে করতে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। আর ঘুম থেকে উঠে দেখেন গায়েব হয়ে গিয়েছেন স্ত্রী। ঠিক কেন স্ত্রী ছেড়ে চলে গেলেন, তা-ও বুঝতে পারেননি তিনি। স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানানোর পর প্রশাসনের সামনে হাজির হন স্ত্রী। কিন্তু সেখানে ওই তরুণী দাবি করেন, সুখী দম্পতি তাঁরা। তাঁদের মধ্যে কোনও ঝামেলা নেই। এর পরই বিবাহবিচ্ছেদের মামলা করেন হউ। এই মাসেই সেই মামলার শুনানি রয়েছে। কিন্তু তার আগেই স্ত্রীর বাড়ির সামনে ধর্না দিতে দেখা গিয়েছে তাঁকে। স্ত্রীর বাড়ির সামনে রীতিমতো প্ল্যাকার্ড ও মাইক হাতে বিয়ের মোট খরচের একাংশ ফেরত চাইছেন তিনি। মোট ষোলো লক্ষ টাকা ফেরত চান তিনি। হউ-এর সেই ধর্নার ছবি দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে চিনের সমাজমাধ্যমে। কেউ তাঁর প্রতি সমব্যথী, কারও প্রশ্ন বিয়েতে এত খরচ করার দরকারটাই বা কী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Expensive Divorce China Break Up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE