Advertisement
১৭ মে ২০২৪
Extra marital Affair

Extra Marital Affair: স্বামীর চরিত্র নিয়ে অকারণ সন্দেহ স্ত্রীর, নৃশংসতার পরিচায়ক বলল হাই কোর্ট

স্বামী পরকীয়ায় লিপ্ত সন্দেহে তাঁর কর্মক্ষেত্রে গিয়ে হাঙ্গামা করেন এক মহিলা। এই ঘটনা মানসিক ক্রুরতার সমতুল, জানাল মাদ্রাজ হাই কোর্ট।

সন্দেহ ডেকে আনল বিচ্ছেদ

সন্দেহ ডেকে আনল বিচ্ছেদ ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৪:২১
Share: Save:

স্বামীর চরিত্র নিয়ে সন্দেহ করতেন স্ত্রী। এমনকি, স্বামী পরকীয়ায় লিপ্ত বলেও অভিযোগ করেন ওই মহিলা। শেষ পর্যন্ত সহ্য করতে না পেরে আদালতের দ্বারস্থ হন স্বামী। আর সেই মামলার রায় দিতে গিয়েই মহিলার এহেন আচরণকে ‘মানসিক নৃশংসতা’ বলে উল্লেখ করল মাদ্রাজ হাই কোর্টের একটি বেঞ্চ।

বিচারক ভি এম ভেলুমানি ও এস শৌনথরের বেঞ্চ জানিয়েছে, অভিযুক্ত মহিলা সন্দেহ করতেন যে, ওই ব্যক্তি মহিলা সহকর্মীদের সঙ্গে পরকীয়াতে লিপ্ত। আর তার জন্য ওই ব্যক্তি যে কলেজে কাজ করেন, সেখানে গিয়ে ছাত্রছাত্রী ও সহকর্মীদের সামনেই স্বামীর চরিত্র নিয়ে অভিযোগ তোলেন তিনি। ওই মহিলার এহেন কাজ মানসিক ক্রুরতার সমতুল বলেই অভিমত বিচারকদের।

বিচারকরা জানিয়েছেন, ওই মহিলা স্বামীর নামে পুলিশেও অভিযোগ করেন। কিন্তু স্বামীর সঙ্গে জড়িত কোনও নির্দিষ্ট ব্যক্তির নাম বা স্বামীর বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ তিনি দিতে পারেননি। উল্টে তাঁর কাজে স্বামীর সম্মানহানি হয়েছে বলেই মত আদালতের। গোটা কর্মকাণ্ডের জেরে বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন সংশ্লিষ্ট ব্যক্তি। সেই আবেদনও মঞ্জুর করেছে কোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Divorce High Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE