Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Relationship Tips

আপনার সঙ্গী কি অন্য কারও প্রেমে পড়েছেন? কোন কোন লক্ষণ দেখে বুঝবেন বলুন তো?

সঙ্গীর যদি অন্য কাউকে পছন্দ হয়, তা সবার আগে আপনার জানা দরকার। কিন্তু তিনি যদি না বলেন, তবে কী করবেন? আর এক জনের উপস্থিতির কথা টের পাওয়া যায় কী ভাবে?

সঙ্গীর জীবনে আর এক জনের উপস্থিতির কথা টের পাওয়া যাবে কী ভাবে?

সঙ্গীর জীবনে আর এক জনের উপস্থিতির কথা টের পাওয়া যাবে কী ভাবে? প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৭:৩৩
Share: Save:

একসঙ্গে আনন্দেই কাটছিল বেশ কিছু বছর। তার পরেই ছন্দপতন। তবে কি বদল আসছে সম্পর্কে? দু’জনের মাঝে তৃতীয় কারও প্রবেশ ঘটছে কি? এমন ঘটনা নতুন নয়। হয়েই থাকে। কিন্তু নিজের জীবনে কোনও নতুন মোড় আসতে চলেছে কি না, তার আঁচ আগে থেকেই পাওয়া যায়।

সঙ্গীর যদি অন্য কাউকে পছন্দ হয়, তা সবার আগে আপনার জানা দরকার। কিন্তু তিনি যদি না বলেন, তবে কী করবেন? আর এক জনের উপস্থিতির কথা টের পাওয়া যাবে কী ভাবে?

সঙ্গী কি আপনাকে এড়িয়ে চলছেন?

কিছু কথা বলতে অস্বস্তি হয়। বিশেষ করে সঙ্গীকে নতুন প্রেমের কথা জানাতে। তখন অনেকের মধ্যেই এই এড়িয়ে চলার প্রবণতা দেখা দেয়, জড়তা আসে। এমনটা কি আপনার সঙ্গেও হচ্ছে?

আপনার কাজ কিংবা সাজপোশাক কোনও কিছুতেই নজর নেই তাঁর?

এমনও হয়। সঙ্গীর জীবনে নতুন একটি সম্পর্ক এসেছে। মনের অনেকটা অংশ তাতেই ব্যস্ত। ফলে পুরনো সম্পর্কের প্রতি নজর কম যায় এই সময়ে। আপনার সঙ্গে কথোপকথনেও কি বার বার তৃতীয় ব্যক্তির প্রসঙ্গ টেনে আনছেন বা তাঁর সঙ্গে আপনার তুলনা করছেন? তা হলেও কিন্তু তা চিন্তার বিষয়।

প্রেমে ঘাটতি

ভালবাসার সংজ্ঞা এক একটি সম্পর্কে এক এক রকম। কারও কাছে ভালবাসা প্রকাশ করা মানে রান্না করে খাওয়ানো, তো কারও ক্ষেত্রে একসঙ্গে সিনেমা দেখা। তাতেই ধরা থাকে সম্পর্কের উষ্ণতা। নতুন কোনও সম্পর্ক তৈরি হলে এই সব কাজেই কিছুটা বদল আসে। প্রেমিক বা প্রেমিকা তা অবশ্যই টের পাবেন।

দু’জনের মাঝে তৃতীয় কারও প্রবেশ ঘটছে কি?

দু’জনের মাঝে তৃতীয় কারও প্রবেশ ঘটছে কি? প্রতীকী ছবি।

বাড়ির বাইরে আপনার সঙ্গে বেরোচ্ছেন না

সঙ্গী অন্য সম্পর্কে জড়ালে আপনার জন্য বরাদ্দ সময়ে ভাগ বসবে। প্রকাশ্যে আপনার সঙ্গে বেড়াতে যেতেও চাইবে না সে। আপনার হাতে হাতে রাখা, প্রকাশ্যে আপনার সঙ্গে কথা বলা এই সবের থেকে দূরেই থাকবেন আপনার সঙ্গী।

টাকাপয়সা সংক্রান্ত বিষয় লুকিয়ে যাচ্ছে

আপনার সঙ্গীর খরচ কী হঠাৎ বেড়ে গিয়েছে। অথচ কোথায় তিনি অত্যধিক খরচ করছেন, সেই হদিস পাচ্ছেন না আপনি। কিছু বললেই গোপন করে যাচ্ছেন সবটা! এই ইঙ্গিত কিন্তু ভাল নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Tips Partner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE