Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Viral Love Story: বয়সের ফারাক ৫৭ বছরের! অতিমারি কাটলেই সাতাত্তুরে প্রেমিকের কাছে ছুটে যাবেন বিশ বছরের প্রেমিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২১ ১৬:৩১
একজন সবে কৈশোর পেরিয়ে ২০ বছরের যুবতী,৭৭ বছরের চিরসবুজ প্রেমিক।

একজন সবে কৈশোর পেরিয়ে ২০ বছরের যুবতী,৭৭ বছরের চিরসবুজ প্রেমিক।
ছবি: সংগৃহীত

একজন সবে কৈশোর পেরিয়ে ২০ বছরের যুবতী, অন্যজন জীবনের অনেকটা পথ পেরিয়ে এখন ৭৭ বছরের চিরসবুজ প্রেমিক। নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই দু’জন ভালবাসার মানুষের রূপকথার কাহিনি। বছর কুড়ির সদ্য যুবতী জো মায়ানমারের বাসিন্দা। জো মায়ানমারেরই একটি কলেজে পাঠরতা। জোয়ের‘নবীন কিশোর’ প্রেমিক ৭৭-এর ডেভিড ইংল্যান্ডের বাসিন্দা।

জো পেশায় একজন সঙ্গীত পরিচালক। জানা গিয়েছে, একটি ডে়টিং সাইটের মাধ্যমে এই অসম বয়সি যুগলের আলাপ। ডেভিড বিবাহিত। তবে নিঃসন্তান। জো ডেটিং সাইটে এমন একজন মানুষকে খুঁজছিলেনযাঁর কাছ থেকে তিনি পেতে পারেন আর্থিক নিরাপত্তা।পাশাপাশি খেয়াল রাখবেন তাঁর মানসিক স্বাস্থ্যের। ডেভিডেরও ডেটিং সাইটগুলিতে ছিল অবাধ যাতায়াত। সেখানে মহিলাদের সঙ্গে ফ্লার্ট করেই সময় কাটাতেন তিনি। সে রকমই কোনও একটি ডেটিং সাইটে আলাপ হয় জোয়ের সঙ্গে। প্রথমে মামুলি কথাবার্তা দিয়েই শুরু হয়। ধীরে ধীরে তা পরিণত হয় গভীর প্রেমে।

Advertisement


ছবি: সংগৃহীত


গত দেড় বছর ধরে তাঁরা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছে। তবে জানলে অবাক হতে পারেন, যে এই দেড় বছরে তাঁদের একবারও মুখোমুখি দেখা হয়নি। অথচ এতে তাঁদের প্রেমে কোনও রকম ভাঁটাও পড়েনি। বরং ইতিমধ্যেই তাঁরা দু’জনে সাত পাকে বাঁধা পরার পরিকল্পনাও করে ফেলেছেন ভার্চুয়াল মাধ্যমে। জো জানিয়েছেন, এই অতিমারি পরিস্থিতি কেটে গেলেই জো খুব দ্রুত পৌঁছে যাবেন ইংল্যান্ডে ডেভিডের কাছে।

আরও পড়ুন

Advertisement