Advertisement
২৫ জুলাই ২০২৪
Unusual Love Story

স্বামী প্রায় সাড়ে ছ’ফুট, সবচেয়ে বেশি অসুবিধা হয় কোন কাজে? মুখ খুললেন ‘ছোট্ট’ স্ত্রী

স্বামীর সঙ্গে উচ্চতার তারতম্য ফুট দেড়েক। এতটা তফাত থাকায় অনেকে মশকরা করেন। তবুও সম্পর্কের মাঝে নেই কোনও উচ্চ-নীচ বিভেদ। জানালেন এক টিকটক তারকা।

জানতে পেরে কী করলেন স্বামী?

জানতে পেরে কী করলেন স্বামী? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৭:২৮
Share: Save:

স্বামীর সঙ্গে উচ্চতার তফাত দেড় ফুটেরও বেশি। স্বামী ড্যানি প্রায় সাড়ে ৬ ফুট লম্বা। তিনি ৪ ফুট দশ ইঞ্চি। উচ্চতার এ হেন তারতম্য থাকায় অনেকেই ছুড়ে দেন কটাক্ষও। তবুও সম্পর্কের মাঝে নেই কোনও উচ্চ-নীচ বিভেদ। জানালেন এক টিকটক তারকা। বেথানি কাসাউরাং নামের ওই মহিলা রীতিমতো ভিডিয়ো করে জানিয়েছেন, তাঁদের কী কী ঝক্কি পোহাতে হয় উচ্চতার ফারাকের জন্য।

বেথানির দাবি, তাঁর স্বামীর পোশাক মাপে এতই বড় যে, সেগুলির মধ্যে তাঁর আকারের দু’জন স্বচ্ছন্দে ঢুকে যেতে পারেন। কাজেই একে অপরের কোনও পোশাক পরতে পারেন না তাঁরা।

দৈনন্দিন জীবনে আরও বেশ কিছু বিড়ম্বনার কথা জানিয়েছেন তরুণী। সাধারণত, স্বামী যে কোনও জিনিসই সবচেয়ে উপরের তাকে রাখেন। ফলে সে সব নামাতে মাঝেমধ্যেই ঝামেলায় পড়েন তিনি।

দু’জনে যখন গাড়ি করে কোথাও যান, তখনও বেশ অসুবিধায় পড়তে হয়। কারণ বসার আসন স্টিয়ারিংয়ের থেকে বেশি দূরে থাকলে নাগাল পান না বেথানি। আবার আসন যদি স্টিয়ারিংয়ের কাছে থাকে, তবে ড্যানির পা যায় আটকে।

ভিডিয়োতে স্বামীর জুতো হাতে নিয়ে বেথানি দেখান, কত বড় ড্যানির পা। সেই জুতোতে কখনও কখনও হোঁচট খেয়ে পড়ে যাওয়ার উপক্রম হয় বলেও দাবি তাঁর।

তবে এত কিছুর পরেও বিষয়গুলিকে সমস্যা হিসাবে দেখতে নারাজ তরুণী। বরং এই জিনিসগুলি তাঁদের দৈনন্দিন জীবনে নতুন নতুন হাসির খোরাক সরবরাহ করে বলে দাবি করেন তিনি। প্রকাশের সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ঝড় তুলেছে ভিডিয়োটি। নেটাগরিকদের অনেকেই নিজেদের সঙ্গে বিষয়টির মিল খুঁজে পেয়েছেন, কারও মনে প্রশ্ন জেগেছে, প্রেমের ক্ষেত্রে কি অসুবিধা হয় কোনও? বেথানি সাফ জানিয়েছেন, তা অন্য কাউকে বলবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Unusual Love Story Height
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE