Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

পকেট থেকে কন্ডোমের রসিদ মেলায় প্রেমিককে খুনের অভিযোগ মহিলা পুলিশকর্মীর বিরুদ্ধে

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ঘটনার দিন প্রেমিকের পাজামাতে কন্ডোমের রসিদ খুঁজে পান অভিযুক্ত মহিলা। তার পর বচসা শুরু হতেই সঙ্গীকে লক্ষ্য করে গুলি চালান পেশায় পুলিশকর্মী ওই মহিলা।

প্রেমিকের পকেট থেকে কন্ডোমের রসিদ মেলার পর কী হল!

প্রেমিকের পকেট থেকে কন্ডোমের রসিদ মেলার পর কী হল! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ডারবান শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৮
Share: Save:

সঙ্গীর প্যান্টের পকেট থেকে একটি কন্ডোমের রসিদ পাওয়ায় তাঁকে গুলি করে হত্যার অভিযোগ উঠল এক মহিলা পুলিশকর্মীর বিরুদ্ধে। দক্ষিণ আফ্রিকার ডারবানের ঘটনা। কোয়াজুলু-নাটাল এলাকায় ডারবান হারবার থানায় কর্মরত ছিলেন ওই মহিলা পুলিশকর্মী।

‘ইন্ডিপেন্ডেন্ট পুলিশ ইনভেস্টিগেটিভ ডিরেক্টরেট’-এর তরফ থেকে চালানো হচ্ছে খুনের তদন্ত। প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ঘটনার দিন অভিযুক্ত মহিলা পুলিশকর্মী প্রেমিকের পাজামাতে একটি কন্ডোমের রসিদ খুঁজে পান। কোথা থেকে সেটি তাঁর পকেটে এল, তা নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। সেই বিবাদ চরমে উঠতেই নিজের সার্ভিস পিস্তল থেকে সঙ্গীর উপর গুলি চালান ওই মহিলা পুলিশকর্মী।

তদন্তকারী সংস্থা জানিয়েছে, ঘটনার পর নিজেই আত্মসমর্পণ করেন অভিযুক্ত মহিলা। যে আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালানো হয়, উদ্ধার হয়েছে সেই পিস্তলটিও। ১০ অক্টোবর পর্যন্ত অভিযুক্ত মহিলাকে হেফাজতে চেয়েছে তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Condom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE