Advertisement
০৬ ডিসেম্বর ২০২৩
Friends With Benefits

Bizarre: সন্তান চাই, সঙ্গীর গর্ভনিরোধকে ফুটো, বীর্য চুরির অপরাধে জেল

বছর ঊনচল্লিশের মহিলা শুধু ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’ হয়ে থাকতে চাননি। তাই মা হতে পুরুষ সঙ্গীর অজান্তেই ছিদ্র করে রেখেছিলেন গর্ভ নিরোধকে।

বীর্য চুরির অপরাধে ছয় মাস জেল

বীর্য চুরির অপরাধে ছয় মাস জেল গ্রাফিক: শৌভিক দেবনাথ

সংবাদ সংস্থা
জার্মানি শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১০:৪২
Share: Save:

শুধু বন্ধু ছিলেন, প্রেমিক-প্রেমিকা ছিলেন না। তবে শারীরিক চাহিদায় মাঝে মাঝেই মিলিত হতেন দু’জনে। কিন্তু বছর ঊনচল্লিশের মহিলা শুধু ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’ হয়ে থাকতে চাননি। তাই মা হতে পুরুষ সঙ্গীর অজান্তেই ছিদ্র করে রেখেছিলেন গর্ভ নিরোধকে। শেষ পর্যন্ত বীর্য চুরির অপরাধে ছয় মাসের হাজতবাসের সাজা হল মহিলার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

পশ্চিম জার্মানির বেলিফিল্ডের ঘটনা। ২০২১ সাল থেকেই ৪২ বছর বয়সি এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ওই মহিলার। প্রথমে দু’জনেই স্থির করেন কেবল যৌনতা ছাড়া আর কোনও সম্পর্ক থাকবে না তাঁদের মধ্যে। সেই মতো বারংবার মিলিত হতে থাকেন তাঁরা। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তাল কাটে। আদালতে মহিলা জানিয়েছেন, কিছু দিন পর থেকেই সঙ্গীর প্রতি ‘বিশেষ অনুভূতি’ জন্মাতে থাকে তাঁর। কিন্তু পুরুষসঙ্গী আর এগোতে চাননি।

তার পরই গর্ভ নিরোধকে ছিদ্র করার ফন্দি আঁটেন মহিলা। হোয়াটসঅ্যাপ মারফত সঙ্গীকে জানান তিনি অন্তঃসত্ত্বা। একই সঙ্গে জানান কী ভাবে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। যদিও জানা গিয়েছে মহিলা আদৌ অন্তঃসত্ত্বা ছিলেন না। বিষয়টি জানা মাত্র ধর্ষণের অভিযোগ করে প্রশাসনের দ্বারস্থ হন পুরুষ সঙ্গীটি। পরে ধর্ষণের অভিযোগ বদলে যৌন নিগ্রহ ও চৌর্যবৃত্তির অভিযোগে করা হয় মামলা। আদালতে নিজের কীর্তির কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত মহিলা। সাজা শোনানোর সময় বিচারক জানান, দেশের ইতিহাসে এমন ঘটনা বিরল, তাই এই রায়ের মধ্যে দিয়ে কার্যত ইতিহাস তৈরি করলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE