Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Extra-Marital Affair: পরকীয়ায় জড়িয়েছেন সন্দেহে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত জল স্ত্রীর! হাসপাতালে যুবক

রাগের বশে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল তামিলনাড়ুর পুদুপাট্টুর এক মহিলার বিরুদ্ধে।

স্ত্রীর রোষ!

স্ত্রীর রোষ! ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৬:৪৬
Share: Save:

স্বামী পরকীয়ায় জড়িত সন্দেহে ঘুমন্ত অবস্থায় তাঁর গোপনাঙ্গে ফুটন্ত জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ বছর বয়সি ওই যুবক। তামিলনাড়ুর পুদুপাট্টুর ঘটনা।

আক্রান্ত ব্যক্তির নাম থঙ্গরাজ। একটি মোবাইল প্রস্তুতকারী সংস্থার কারখানায় সুপারভাইজার পদে কাজ করেন তিনি। স্থানীয় প্রশাসন সূত্রে খবর, বছর সাতেক আগে স্ত্রী প্রিয়ার সঙ্গে বিবাহ হয় তাঁর। দু’জনের দুই কন্যাসন্তানও রয়েছে। অভিযোগ, অফিসে এক মহিলাকর্মীর সঙ্গে থঙ্গরাজের বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, সন্দেহ ছিল প্রিয়ার। সম্প্রতি এই নিয়ে প্রবল ঝগড়া বাধে দম্পতির। ঝগড়ার পর থঙ্গরাজ শুতে চলে যান। কিন্তু কোনও ভাবেই শান্ত হতে পারেননি স্ত্রী প্রিয়া। রাগের বশে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত গরম জল ঢেলে দেন তিনি।

যন্ত্রণায় আর্তনাদ করে ওঠেন থঙ্গরাজ। তাঁর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। তড়িঘড়ি তাঁকে ওয়ালাজপেত সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযোগ দায়ের করা হয় কাবেরীপক্কম থানায়। হাসপাতাল সূত্রে খবর, ৫০ শতাংশ পুড়ে গিয়েছে থঙ্গরাজের নিম্নাঙ্গ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair cheating Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE