Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Mother

বহু চেষ্টাতেও মা হতে পারেননি, শেষে ৫০ সন্তানের বাবার কাছে গিয়ে মিলল মাতৃত্বের স্বাদ

বার বার চেষ্টা করেও মা হতে পারছিলেন না আমেরিকার অ্যালাইনা লকুস্যনা। খোঁজ পান এমন এক যুবকের, যিনি ৩০ বছর বয়সে ৫০ সন্তানের বাবা হয়েছেন। তার সঙ্গেই শারীরিক সম্পর্কে লিপ্ত হন তিনি।

অ্যালাইনা লকুস্যনা ও কাইল।

অ্যালাইনা লকুস্যনা ও কাইল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

আমেরিকার বাসিন্দা অ্যালাইনা লকুস্যনা দীর্ঘদিন ধরেই চাইছিলেন মা হতে। কিন্তু কিছুতেই হচ্ছিল না সন্তানলাভ। শেষ পর্যন্ত তিনি খোঁজ পান এমন এক যুবকের, যিনি মাত্র ৩০ বছর বয়সেই অন্তত পঞ্চাশ সন্তানের জন্ম দিয়েছেন। আর সেই যুবকের সঙ্গেই শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে মা হলেন তিনি। সংবাদমাধ্যমে নিজেই এ কথা জানালেন ওই তরুণী।

Advertisement

অ্যালাইনা লকুস্যনা জন্মসূত্রে ইউক্রেনীয়। ২০১৫ সালে তিনি পাকাপাকি ভাবে আমেরিকায় চলে আসেন। সেই সময়ে তাঁর যিনি সঙ্গী ছিলেন, তাঁর সঙ্গে সন্তান নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই প্রচেষ্টা সফল হয়নি। ভেঙে যায় সেই সম্পর্ক। সম্পর্ক ভাঙলেও মা হওয়ার ইচ্ছা মরে যায়নি। শুক্রাণু ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেন তিনি। কিন্তু সেই চেষ্টাও সফল হয়নি। এক একটি প্রক্রিয়ায় তিন হাজার ডলার খরচ হত তাঁর। ভারতীয় মুদ্রায় যা প্রায় আড়াই লক্ষ টাকার মতো। জলে যায় সেই টাকা। তখনই কাইল জর্ডি বলে এক যুবকের সন্ধান পান তিনি। ৩০ বছর বয়সি কাইল এর মধ্যেই ৫০ সন্তানের বাবা হয়ে গিয়েছেন।

আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা কাইল নিয়মিত শুক্রাণু দান করেন। নেটমাধ্যমে কাইল জানিয়েছেন, শুক্রাণু দান করাই তাঁর নেশা। বিষয়টি নিয়ে বিতর্ক থাকলেও, কাইলের দাবি, মাঝেমধ্যেই অনলাইনে বিভিন্ন দেশ থেকে সন্তানধারণে ইচ্ছুক মহিলারা যোগাযোগ করেন তাঁর সঙ্গে। অ্যালাইনা কৃত্রিম শুক্রাণু দানের পদ্ধতিতে ভরসা রাখতে পারেননি। কাইলকে তিনি লিখে জানান সে কথা। কাইলকে প্রস্তাব দেন শারীরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমেই অন্তঃসত্ত্বা হতে চান তিনি। কাইলও রাজি হয়ে যান। তবে প্রথম বারেই সাফল্য মেলেনি। দ্বিতীয় বারের চেষ্টায় অন্তঃসত্ত্বা হন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। নাম রেখেছেন ডেভিড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.