Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Noida

চাকরি খুইয়ে নিজের পুরনো অফিসের কাছে খাবারের স্টল খুললেন সাংবাদিক

চাকরি থেকে ছাঁটাই হওয়ার পর নয়ডার ফিল্ম সিটি এলাকায় সেই অফিসের কাছেই খাবারের স্টল খুলে বসলেন সাংবাদিক। খাবারের নামেও রাখলেন চমক।

journalist

দীর্ঘ ১৩ বছরের সাংবাদিকতার জীবনে ৪টি সংবাদমাধ্যমে কাজ করেছেন দাদন বিশ্বকর্মা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৪:১৫
Share: Save:

তিন মাস আগেও দেশের জনপ্রিয় এক সংবাদমাধ্যমে সহকারী নিউজ় এডিটরের কাজ করতেন দাদন বিশ্বকর্মা। চাকরি থেকে ছাঁটাই হওয়ার পর নয়ডার ফিল্ম সিটি এলাকায় সেই অফিসের কাছেই খাবারের স্টল খুলে বসলেন সাংবাদিক।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন পড়াশোনো করে ২০১১ সালে সাংবাদিকতার পেশায় আসেন দাদন। দীর্ঘ ১৩ বছরের সাংবাদিকতার জীবনে তিনি ৪টি সংবাদমাধ্যমে কাজ করেছেন। দাদন সংবাদমাধ্যমকে জানান, ‘‘২০২২ সালের ডিসেম্বর মাসে আমায় অফিস থেকে ছাঁটাই করে দেওয়া হয়। কর্মক্ষেত্রের কুটকচালির শিকার হয়েছি আমি। তিন মাস চেষ্টা চালিয়েও আমি চাকরি পাইনি। অর্থনৈতিক চাপে পড়ে আমি খাবারের স্টল খোলার সিদ্ধান্ত নিয়েছি।’’

দাদনের খাবারের স্টলের নাম মনে ধরেছে নেটিজ়েনদের। স্টলের নাম রেখেছেন, ‘পত্রকার পোহাওয়ালা’। সেই স্টলে দুই ধরনের পোহা অর্থাৎ চিড়ের পোলাও পাওয়া যায়— সাংবাদিকদের জন্য স্পেশাল পোহা আর সম্পাদকদের জন্য স্পেশাল পোহা। পোহা ছাড়াও দাদনের স্টলের জিলিপিও বেশ পছন্দ করছেন গ্রাহকরা। যদিও আর তিনি কোনও সংবাদমাধ্যমে কাজ করছেন না তবুও সাংবাদিক সত্তার সঙ্গে কোনও রকম আপস করবেন না তিনি। সমাজে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাবলি নিয়ে তিনি সমাজমাধ্যমের পাতায় খোলাখুলি আলোচনা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jobs journalist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE