Advertisement
০৪ মে ২০২৪
Sara Ali Khan

খাবারের প্রতি অঢেল প্রেম সারার, কিন্তু মন ভাল রাখতে একটি পানীয়তেই চুমুক দেন নায়িকা

নানা ধরনের খাবার খেতে ভালবাসেন সারা আলি খান। তবে কোন পানীয় না খেলে মন ভাল হয় না তাঁর?

Sara Ali Khan

সম্প্রতি সারা তাঁর প্রিয় পানীয়ের ব্যাপারে জানিয়েছেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৬:৩৭
Share: Save:

খাদ্যরসিক নায়িকা বিরল। নায়িকা মানেই খাবার থেকে শতহস্ত দূরে থাকতে হবে, এমনই যেন দস্তুর। তবে সে তালিকায় ব্যতিক্রম হল সারা আলি খান। নায়িকার চেহারা দেখে তা বোঝা যায় না বটে। তবে খাবারের প্রতি যে নায়িকার ভালবাসা রয়েছে, তা নিজেই বহু বার জানিয়েছেন। মাঝেমাঝেই ‘সোলো ট্রিপ’-এ চলে যান তিনি। বেড়ানোর ছবির অধিকাংশ জুড়ে রয়েছে নানা ধরনের খাবার। সারার ইনস্টাগ্রাম পোস্ট দেখলে তা বোঝা যাবে।

একা সময় কাটাতে ভালবাসেন, তাই সময় পেলেই বেরিয়ে পড়েন বিভিন্ন খাবারে খোঁজে। নানা স্বাদের খাবার তো বটেই, সম্প্রতি সারা তাঁর প্রিয় পানীয়ের ব্যাপারেও জানিয়েছেন। দিন কয়েক আগে মুম্বইয়ের একটি ক্যাফেতে গিয়েছিলেন তিনি। দক্ষিণ ভারতীয় খাবারের জন্য বেশ বিখ্যাত সেটি। কিন্তু সেখানে গিয়ে অবশ্য দোসা, ইডলি নয়, অন্য কিছুর স্বাদ নিলেন। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও তিনি দিয়েছিলেন। সেটাই নাকি তাঁর অন্যতম প্রেম।

কী সেই পানীয়? ভিডিয়োতে দেখা যাচ্ছে ফিল্টার কফি বানানোর প্রস্তুতি চলছে।

কফি খেতে যে ভালবাসেন সারা, সে কথা এর আগে প্রকাশ্যে কখনও বলেননি। বিভিন্ন অনুষ্ঠানে কফির কাপে চুমুক দিয়েছেন বটে, কিন্তু কফি প্রেমের কথা মুখে আনেননি। সারার নাকি দিন শুরু হয় কফির কাপে চুমুক দিয়েই। সারা দিনে তিনি অনেক বার কফি খান। শুটিংয়ে গেলেও বেশ কয়েক কাপ কফি খান নায়িকা। তবে কালো কফি তাঁর বিশেষ পছন্দের। চিনি ছাড়া কফি তার সবচেয়ে বেশি প্রিয়। মন খারাপ হলেও কফি তাঁর একমাত্র ওষুধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan drinks and beverage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE