Advertisement
২৩ মে ২০২৪
Shoaib Malik-Sana Javed

বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখেই নাকি প্রেমে পড়েছিলেন শোয়েব, সানার সৌন্দর্যের রহস্য কী?

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই মডেল-অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করলেন শোয়েব মালিক। সুন্দরী সানার ফিটনেসের রহস্য কী?

Shoaib Malik’s wife Pakistani actor sana javed’s fitness routine.

শোয়েব জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন পাকিস্তানি অভিনেত্রী-মডেল সানা জাভেদের সঙ্গে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৪:২৮
Share: Save:

বিয়ে করলেন প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিক। শনিবার সকালে ইনস্টাগ্রামের পাতায় সদ্যবিবাহিত স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে নতুন জীবনের খবর দিলেন শোয়েব। শোয়েব জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন পাকিস্তানি অভিনেত্রী-মডেল সানা জাভেদের সঙ্গে।

একটি ফটোশুটে শোয়েবের সঙ্গে আলাপ হয় সানার। সেখান থেকেই নাকি প্রেমের সূত্রপাত। পাকিস্তানি টেলিভিশনের পরিচিত মুখ সানা। বেশ কিছু জনপ্রিয় শোয়ে তাঁকে দেখা গিয়েছে। তবে ‘সুকুন’ নামে একটি ড্রামা সিরিজ়ে সানার অভিনয় তাঁকে পরিচিতি দিয়েছে।

বেশ কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে সানা জানিয়েছিলেন, ওই সিরিজ়ের জন্য তাঁকে বেশ কিছুটা ওজন কমাতে হয়েছিল। এমনিতে ফিটনেস সচেতন হিসাবে পাকিস্তানের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নামডাক রয়েছে সানার। নিজেকে ফিট রাখতে কোনও কিছুর সঙ্গে আপস করেন না তিনি। সাম্প্রতিক সেই সাক্ষাৎকারে নিজের ফিটনেস রুটিন নিয়ে অকপট হয়েছিলেন তিনি।

সানা জানিয়েছেন, ওজন ধরে রাখার জন্য ডায়েটের চেয়ে পরিশ্রম করায় বেশি বিশ্বাস করেন তিনি। চেষ্টা করেন সারা ক্ষণই কিছু না কিছু করার। তা ছাড়া আলাদা করে শরীরচর্চা তো আছেই। এ ছাড়াও ইন্টারমিটেন্ট ফাস্টিং করেন তিনি। সেটা অবশ্য পুষ্টিবিদের পরামর্শ মেনেই। সেই সঙ্গে স্বাস্থ্যকর খাবার খান। বাইরের খাবার খেতে একেবারেই পছন্দ করেন না সানা। তাই সহজেই ভাজাভুজি, মুখরোচক খাবার থেকে দূরে থাকতে পারেন। নিজের যত্নে যে কোনও ত্রুটি রাখেন না তিনি, তা তাঁর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে বেশ বোঝা যায়। তাঁর প্রতিটি ছবি যেন তেমনই বলে। ছিপছিপে চেহারায় কোথাও মেদের ছোঁয়া নেই। নির্মেদ চেহারায় আলাদা লালিত্য।

সানার একটি ইনস্টাগ্রাম পোস্ট বলছে, গত বছরের মাঝামাঝি সময় থেকে কড়া ডায়েট শুরু করেছেন তিনি। সেই ডায়েটে কার্বোহাইড্রেট, ফ্যাট একেবারেই থাকছে না। ফল, শাকসব্জি আর বিভিন্ন রকম সব্জি দিয়ে তৈরি পানীয় এখন তাঁর নিত্যদিনের খাবার। ঘিয়ে রঙের লেহঙ্গা আর ভারী গয়নায় বিয়ের সাজেও অপূর্ব দেখাচ্ছে তাঁকে। তবে এই বিশেষ দিনের জন্য তিনি আলাদা কোনও ডায়েট করেছিলেন কি না, তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE