Advertisement
০২ মে ২০২৪
Viral

কী কাণ্ড! চোখের ভুলে প্লাস্টিকের পাই কিনলেন ক্রেতা,কামড় দেওয়ার আগেই যা হল

বিক্রির কয়েক মুহূর্ত পরই দোকানের এক কর্মী বুঝতে পারেন যে, ভুলবশত প্লাস্টিকের পাই দেওয়া হয়েছে।

সেই পাই।

সেই পাই। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
টোকিও শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৫:২২
Share: Save:

এ যেন ভ্রান্তিবিলাস! কোনটা আসল, আর কোনটা নকল বোঝা দায়। রকমারি খাবারের পসরা সাজানো ছিল দোকানে। যার মধ্যে লোভনীয় ছিল পাই। সেই পাই বিক্রি ঘিরেই যত কাণ্ড ঘটল জাপানে।

ভুলবশত প্লাস্টিকের পাই বিক্রি করা হল ওসাকার একটি দোকানে। সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, ওসাকার ওই দোকানটির নাম ‘অ্যান্ড্রিউজ এগ টার্ট’। সেখানে আসল পাইয়ের সঙ্গে রাখা ছিল প্লাস্টিকের পাইও। আর এতেই গোলমাল হয়। ধন্দে পড়ে যান দোকানের কর্মীরা।

গত শনিবার দুই ক্রেতাকে কয়েকটি প্লাস্টিকের পাই বিক্রি করেন দোকানের কর্মীরা। বিক্রির কয়েক মুহূর্ত পরই দোকানের এক কর্মী বুঝতে পারেন যে, ভুলবশত প্লাস্টিকের পাই দেওয়া হয়েছে। নকল পাইতে কামড় দেওয়ার আগেই ওই ক্রেতাদের থেকে তা নিয়ে নেন দোকানের কর্মীরা। যার জেরে এ যাত্রায় কোনও রকমে মানরক্ষা করতে পেরেছে ওই দোকানটি।

এই প্রসঙ্গে এএফপিকে দোকানের এক কর্মী বলেছেন, ‘‘ভুলবশত প্লাস্টিকের পাই বিক্রি করা হয়েছিল। এ জন্য আমরা দুঃখিত।’’ বস্তুত, জাপানে প্লাস্টিকের খাবারের বিভিন্ন ‘স্যাম্পেল’-এর চাহিদা তুঙ্গে। এগুলি এমন ভাবে তৈরি করা হয়, যা দেখে বুঝতেই পারবেন না যে, এগুলি আদতে নকল। জানা গিয়েছে, এই ঘটনার পর বাড়তি সতর্কতা নেওয়া হচ্ছে। সে কারণে আসল ও নকলের ভেদ করতে স্টিকার লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE