Advertisement
০৩ মে ২০২৪
Viral Photoshoot

বিয়ের বেশে চুম্বন, একে অপরের মুখে ধোঁয়া ছুড়লেন দম্পতি! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু কটাক্ষ

বিয়ের ফোটোশুটের জন্য ফোটোগ্রাফাররা নানা রকম নতুন নতুন থিমও নিয়ে আসছেন। সম্প্রতি এমনই এক ভিডিয়োশুট নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। বিয়ের বেশে ধূমপানের কীর্তি দেখে কটাক্ষ শুরু চারদিকে।

বিয়ের বেশেই জমিয়ে ধূমপান।

বিয়ের বেশেই জমিয়ে ধূমপান। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৪:০৯
Share: Save:

নিউ টাউনের চারপাশে ফাঁকা রাস্তাই হোক কিংবা ময়দানের মাঠ— রবিবার কাকভোরে শহরের বিভিন্ন প্রান্তে গেলেই চোখে পড়বে সেজেগুজে থাকা দম্পতি এবং তাঁদের ঘিরে ক্যামেরা, লাইট-সহ আরও চার-পাঁচ জনের ভিড়। বিয়ের ফোটোশুটের জন্য এখন দম্পতিরা লক্ষ লক্ষ টাকা খরচ করছেন। কেউ শহরে ফোটোশুট করাচ্ছেন, কেউ আবার শহরের বাইরে গিয়ে। বিয়ের ফোটোশুটের জন্য ফোটোগ্রাফাররা নানা রকম নতুন নতুন থিমও নিয়ে আসছেন। সম্প্রতি এমনই এক ভিডিয়োশুট নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিয়ের পরে বর-কনে মজেছেন ধূমপানে। তবে সেই ধূমপানের কায়দা দেখে চক্ষু চড়কগাছ সকলের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের সাজে তরুণ-তরণী ছবি তুলতে ব্যস্ত। তার পরেই হঠাৎ সিগারেটে টান দিলেন বর। সেখানেই থেমে থাকলেন না তিনি, বৌকে চুম্বন করে ধোঁয়া ছাড়লেন তাঁর মুখে। কনে আবার সেই ধোঁয়াই বাতাসে ছেড়ে কায়দা দেখালেন সকলের মাঝে। সবটাই ধরা রইল ক্যামেরায়। পরে নিজেরাই সেই ভিডিয়ো ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

তবে বিয়ের সাজে ধূমপানের বিষয়টি ভাল চোখে দেখেননি অনেকেই। দম্পতির এই কাজের জন্য কটাক্ষ ভেসে ওঠে চারদিক থেকে। এক জন লিখেছেন, ‘‘হিন্দুধর্মের সম্মান করতে না পারলে ঘটা করে হিন্দুধর্ম মেনে বিয়ে করার মানে কি? বিয়ের বস্ত্র, বিয়ের মালা পরে এমন কাজ কখনওই শোভা পায় না।’’ আর এক জন লিখেছেন, ‘‘খ্যতনামী হওয়ার জন্য আর কত কী করবেন? বাড়ির লোকেরাই বা কী করে মেনে নেন এ সব?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE