Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Fitness

lesley Maxwell: বয়সে ছোট প্রেমিক আর বিকিনিতে তিনি বেশি স্বচ্ছন্দ! ৬৩-র ‘তরুণী’র ফিটনেসের রহস্য কী?

লেসলির ছবি দেখে অনেকেই অবশ্য মনে করছেন, তিনি ফিটনেস প্রশিক্ষক বলেই সম্ভব হয়েছে এমনটা।

সম্প্রতি  লেসলি নেটমাধ্যমে তাঁর কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন।

সম্প্রতি  লেসলি নেটমাধ্যমে তাঁর কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৭:১০
Share: Save:

বয়স ৬৩ বছর। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ১ লাখ ছুঁই ছুঁই। অষ্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা লেসলি ম্যাক্সওয়েল পেশায় ফিটনেস প্রশিক্ষক। ৬০ পেরিয়েও তাঁর দেহসৌষ্ঠব দেখলে যে কেউ অবাক হবেন।

সম্প্রতি লেসলি নেটমাধ্যমে তাঁর কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন। সাদা বিকিনি পরিহিতা ৬৩ বছরের লেসলি এই গ্রীষ্মেও বাড়তি উষ্ণতা ছড়াচ্ছেন। লেসলির ছবি দেখে অনেকেই অবশ্য মনে করছেন, তিনি ফিটনেস প্রশিক্ষক বলেই সম্ভব হয়েছে এমনটা। কিন্তু লেসলি জানিয়েছেন, ৬০-এর কোঠায় পৌঁছেও এমন পেশিবহুল শরীর ধরে রাখা সহজসাধ্য ব্যাপার নয়। এর পিছনে রয়েছে দীর্ঘদিনের পরিশ্রম, অধ্যবসায়।

নিজেকে ফিট ও সুস্থ রাখার মূলমন্ত্র নিজেকেই খুঁজে বার করতে হবে। বয়স তো নিছক একটি সংখ্যা মাত্র! বয়স যেন জীবন উপভোগের পথে বাধা হয়ে না দাঁড়ায়। নিজেকেও তাই বয়সের গণ্ডিতে আটকে রাখেননি তিনি। বিয়ে করেছিলেন ১৩ বছরের ছোট এক জনকে। এখন অবশ্য সেই ব্যক্তি 'প্রাক্তন'। তবু লেসলি নিজেকে রঙিন রেখেছেন। মাঝেমাঝেি সময় পেলে তিনি বয়সে ছোট পুরুষ বন্ধুদের সঙ্গে কফি ডেটে চলে যান। লেসলির মতে, একটাই জীবন। যতটা সম্ভব উপভোগ করা নেওয়া উচিত। যাতে পরে যেন কোনও আক্ষেপ না থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fitness Aged lasley maxwell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE