Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Best Phones Under 15000

নতুন মোবাইল কিনবেন? ১৫০০০ টাকার মধ্যে কোন ফোন সেরা? রইল সন্ধান

মাসের শেষে পকেটেও টান, তাই ফোন কেনার জন্য খুব বেশি বাজেট বরাদ্দ করার উপায় নেই। ১৫০০০ টাকার মধ্যে ভাল ফোনের খোঁজ করছেন? রইল হদিস।

১৫০০০ টাকার মধ্যে ভাল পাঁচটি ফোনের তালিকা, যা থাকতেই পারে পছন্দের তালিকায়।

১৫০০০ টাকার মধ্যে ভাল পাঁচটি ফোনের তালিকা, যা থাকতেই পারে পছন্দের তালিকায়। ছবি: শাটারস্টক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১০:১৯
Share: Save:

ফোনটা একেবারে বিগড়ে গিয়েছে। এ বার আর না কিনলেই নয়। মাসের শেষে পকেটেও টান। তাই ফোন কেনার জন্য খুব বেশি বাজেট বরাদ্দ করার উপায় নেই। ১৫০০০ টাকার মধ্যে ভাল ফোনের খোঁজ করছেন? তবে ফুল এইচ ডি স্ক্রিন, ফাইভ জি নেটওয়ার্ক, ভাল ব্যাটারি সাপোর্ট, ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে এমন ফোন কি মিলবে এই দামে? আপনার জন্য রইল ১৫০০০ টাকার মধ্যে ভাল পাঁচটি ফোনের তালিকা, যা থাকতেই পারে পছন্দের তালিকায়।

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৫জি: ডুয়াল-সিমের (ন্যানো) এই স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে স্ক্রিন। ৪ জিবি র‌্যামের সঙ্গে ২ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন এই ফোনে। এমএএইচ ব্যাটারিও পাবেন। ১৩,৯৯৯ টাকায় এই ফোন রাখতেই পারেন আপনার তালিকায়।

রেডমি নোট ১১টি ৫জি: ৬.৬ ইঞ্চি এফএইচডি স্ক্রিন রয়েছে এই ফোনে। ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ও এমএএইচ ব্যাটারি পাবেন। ক্যামেরাটিও আপনাকে নিরাশ করবে না। ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও থাকে। দাম ১৫, ৯৯৯ হলেও অনলাইনে এই ফোনের উপর চলে ভাল অফার।

কম দামে ভাল ফোন খুঁজছেন?

কম দামে ভাল ফোন খুঁজছেন? ছবি: শাটারস্টক।

মোটো জি৭১ ৫জি: ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যুক্ত স্ক্রিন আছে এই ফোনে। ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ, এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট রয়েছে। ২, ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা আর ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও পেয়ে যাবেন। এর দামও ১৫,৯৯৯ টাকা। অফারে আপনার বাজেটেই পেয়ে যাবেন এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি: এই ফোনে আপনি পেয়ে যাবেন ৭৫০ জি প্রসেসর। তাই যদি গেম খেলার শখ থাকে, তা হলে নিরাশ হবেন না এই ফোন ব্যবহার করে। ৬.৬ ইঞ্চির টিএফটি ডিসপ্লে স্ক্রিন, ৫০০০ মিনি অ্যাম্পেয়ারের ব্যাটারি, ফাস্ট চার্জিং অপশনও মিলবে এই ফোনে। ২, ৮ ও ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা আর ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। এই ফোনের দাম ১৫, ৯৯৯ হলেও বিভিন্ন অনলাইন সাইটে এই ফোনটি অফারে ১৫,০০০ টাকার নীচেই পেয়ে যাবেন।

রিয়েলমি নাইন আই ৫জি: কম দামের এই ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এফএইচডি প্লাস এলসিডি স্ক্রিন, এমএএইচ ব্যাটারি, ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনের দাম ১৪, ৯৯৯ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Phone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE