Advertisement
১১ মে ২০২৪
Urfi Javed

গেরুয়া বিতর্কের মাঝেই ‘বেশরম’ উরফি, সরু ফিতের ভাঁজে উঁকি মারছে বুকের ‘ট্যাটু’

উরফির মনের রং যখন ‘বেশরম’

এবার গেরুয়া বিতর্কে উরফি।

এবার গেরুয়া বিতর্কে উরফি। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৩:১৯
Share: Save:

নিজের মত এবং ফ্যাশন নিয়ে বরাবরই সাহসী উরফি জাভেদ। তাঁর সাজপোশাক নিয়ে রাজনৈতিক তরজাও কম হয় না। তবে এরই মাঝে আবার গেরুয়া পোশাকে অনুরাগীদের সামনে এলেন তিনি।

পরনে গাঢ়় কমলা রঙের ক্রপ টপ। কিন্তু দেহের বেশির ভাগই অনাবৃত। টপটির সামনের দিকে পুরোটাই ফিতের মতো সরু সরু কাপড়ের টুকরো। তা দিয়েই ঢাকা রয়েছে স্তনযুগল। বাঁ দিক থেকে উঁকি মারছে হালফ্যাশনের ট্যাটু। নিম্নাঙ্গে ছোট ঝুলের মানানসই স্কার্ট। কমলা রঙের উঁচু হিলের জুতো পরে হেঁটে আসছেন তিনি। সঙ্গে বাজছে শিল্পা রাওয়ের কণ্ঠে ‘পাঠান’ ছবির গান।

কিছু দিন আগেই মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন বলে সরব হয়েছিলেন বিজেপির বিধায়ক চিত্রা ওয়াগ। শুধু তা-ই নয়, উরফিকে গ্রেফতার করার দাবিও তোলেন বিধায়ক। সেই ঘটনায় উরফি জানান, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে মাঝেমাঝে তাঁর নিজেকে শেষ করে দেওয়ার কথাও মনে হয়।

শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ মুক্তি পাওয়ার আগেই দেশ জুড়ে ওঠা বিতর্কের মুখে ‘বেশরম রং’ গানটির দৃশ্য। দীপিকা পাড়ুকোনের গেরুয়া পোশাক এবং সেই সঙ্গে গানের দৃশ্য নির্মাণ নিয়ে দেশ জুড়ে বইছে ঝড়। সেই ঝড়েই গা ভাসিয়ে এই বিতর্ক কি আরও উস্কে দিলেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE