Advertisement
০৫ মার্চ ২০২৪
ice cream

Viral: আইসক্রিমের দাম ৬০ হাজার, তাতে নাকি খাঁটি সোনা আছে!

অভিনেত্রী শেহনাজ ট্রেজারি দুবাই ঘুরতে গিয়েছিলেন। সেখানেই এক আইসক্রিম পার্লারে তিনি ‘ব্ল্যাক ডায়মণ্ড’ আইসক্রিমটি খান।

‘সোনার’ আইসক্রিম

‘সোনার’ আইসক্রিম ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৭:৫০
Share: Save:

সম্প্রতি নেটমাধ্যমে জনপ্রিয় হয়েছে এক আইসক্রিমের ভিডিয়ো। ভিডিয়োটি তৈরি করেছেন অভিনেত্রী এবং ইউটিউব ব্যক্তিত্ব শেহনাজ ট্রেজারি। দাম ৬০ হাজার টাকা! কী আছে তাতে?

শেহনাজের ইউটিউব চ্যানেল ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। পৃথিবীর নানা প্রান্তে ঘুরে বেড়ান তিনি। আর সেই বেড়ানোর ভিডিয়ো হাজির করেন চ্যানেলে। তা ছাড়া বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনও করেন তিনি।

আইসক্রিম চেখে দেখছেন শেহনাজ।

আইসক্রিম চেখে দেখছেন শেহনাজ।

এহেন শেহনাজের চ্যানেলে এর মাঝে দেখানো হয় দুর্মূল্য আইসক্রিমটি। হালে শেহনাজ দুবাই ঘুরতে গিয়েছিলেন। সেখানেই এক আইসক্রিম পার্লারে তিনি ‘ব্ল্যাক ডায়মণ্ড’ আইসক্রিমটি খান। জানান, পৃথিবীর সবচেয়ে দামি এই আইসক্রিমে হজম হওয়ার মতো সোনা গুঁড়ো রয়েছে। আর কী কী আছে তাতে?

জাফরান, ব্ল্যাক ট্রাফল তো রয়েছেই। এ ছাড়াও আরও বেশি কিছু উপাদান রয়েছে তার মধ্যে। সেগুলি আর সকলকে জানাতে চাননি আইসক্রিমের নির্মাতারা। রুপোর চামচে শেহনাজকে খেতে দেওয়া হয় আইসক্রিমটি।

সোনার কোনও পুষ্টিগুণ আছে কি? আইসক্রিম মুখে দিতে দিতে প্রশ্ন করেন শেহনাজ। তাতেই ভিডিয়োর তলায় অনুরাগীদের বক্তব্যের বন্যা। অনেকেই জানিয়েছেন, স্বর্ণচূর্ণের নানা গুণের কথা। আর ভিডিয়োটি দেখেও ফেলেছেন লক্ষাধিক মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE