Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WhatsApp New Feature

নিজেই নিজেকে বার্তা পাঠাতে চান? সম্ভব হতে পারে তা-ও, আর কী বৈশিষ্ট্য আসছে হোয়াটসঅ্যাপে?

নিজেকে বার্তা পাঠানোর ব্যবস্থা চালু করছে হোয়াটসঅ্যাপ। নতুন চ্যাট শুরু করার সময়ে যে ভাবে পরিচিত নম্বরের তালিকা থেকে চ্যাট খুলতে হয়, সে ভাবেই নিজের সঙ্গে চ্যাটবক্স খোলা যাবে।

নিজেই নিজেকে বার্তা পাঠানোর ব্যবস্থা চালু করার দিকে হাঁটতে চলেছে হোয়াটসঅ্যাপ।

নিজেই নিজেকে বার্তা পাঠানোর ব্যবস্থা চালু করার দিকে হাঁটতে চলেছে হোয়াটসঅ্যাপ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৯:৫৭
Share: Save:

প্রিয়জনকে বার্তা পাঠাতে চান, কিন্তু গুছিয়ে ঠিকমতো বলে উঠতে পারছেন না। বার বার লিখে মুছে দিতে হচ্ছে বার্তা? শীঘ্রই দূর হয়ে যেতে পারে এই বিড়ম্বনা। কোনও বার্তা লিখে আগে নিজেকে পাঠিয়ে দেখে নেওয়া যাবে। নিজেই নিজেকে বার্তা পাঠানোর ব্যবস্থা চালু করার দিকে হাঁটতে চলেছে হোয়াটসঅ্যাপ।

সরকারি ভাবে কিছু না জানালেও সূত্রের খবর, ইতিমধ্যেই পরীক্ষামূলক ভাবে এই বন্দোবস্ত চালু করেছে হোয়াটসঅ্যাপ। ঠিক যে ভাবে অন্য কাউকে বার্তা পাঠানো হয়, ঠিক সে ভাবেই নিজের চ্যাটে মেসেজ করতে পারবেন ব্যবহারকারীরা। নতুন কোনও বার্তালাপ বা চ্যাট শুরু করার সময়ে যে ভাবে পরিচিতের নম্বরের তালিকা থেকে চ্যাট খুলতে হয়, সে ভাবেই নিজের সঙ্গে চ্যাটবক্স খোলা যাবে। সেভ করে রাখা নম্বরের তালিকায় সবার উপরে থাকবে নিজের নাম।

শুধু অ্যান্ড্রয়েড ফোন নয়, ডেক্সটপ এবং আইওএস মাধ্যমেও আসতে পারে এই সব বৈশিষ্ট্য। নিজেকে বার্তা পাঠানোর সঙ্গে সঙ্গে গান বা ভিডিয়োর সঙ্গে শিরোনাম পাঠানোর সুযোগ মিলতে পারে। তবে কবে থেকে নতুন বৈশিষ্ট্য আসবে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp New Feature Message
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE