Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

Kidnapper Date: ছিলেন প্রেমিক, হয়ে গেলেন অপহরণকারী! তরুণীর অভিজ্ঞতায় হতবাক জনতা

পছন্দের মানুষ খুঁজে নিতে নতুন প্রজন্মের মধ্যে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে বিভিন্ন ডেটিং অ্যাপ। কিন্তু এই ধরনের অ্যাপে লুকিয়ে আছে বিপদও।

লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনলাইন ডেটিং অ্যাপের রমরমা।

লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনলাইন ডেটিং অ্যাপের রমরমা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৬:৩১
Share: Save:

নতুন প্রজন্মের কাছে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে নেটমাধ্যমে পছন্দের কোনও মানুষকে খুঁজে নেওয়ার প্রবণতা। তাতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনলাইন ডেটিং অ্যাপের রমরমাও। কিন্তু প্রেমের পাশাপাশি এই ধরনের অ্যাপে ছড়িয়ে রয়েছে নানা ধরনের ফাঁদও। সম্প্রতি আমেরিকা নিবাসী এক তরুণীর অভিজ্ঞতায় আবারও সামনে এল তেমন একটি ঘটনা। আমেরিকার ন্যাশভিল নিবাসী শাইনা কে কার্ডওয়াল নামক এক মহিলার অভিজ্ঞতা শুনে অবাক হচ্ছেন অনেকেই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন শাইনা। জানিয়েছেন, একটি জনপ্রিয় ডেটিং অ্যাপে হিঞ্জ নামের এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় তাঁর। কয়েক দিন আলাপ গড়ানোর পর তাঁরা দেখা করার সিদ্ধান্ত নেন। কিন্তু দেখা করার আগে হঠাৎ ওই ব্যক্তির নাম ইন্টারনেটে খোঁজ করতেই চমকে ওঠেন শাইনা। যাঁর সঙ্গে ডেটে যাওয়ার কথা, সেই মানুষটি এক জন দাগী অপহরণকারী!

একটি নিয়োগকারী সংস্থায় চাকরিরতা এই তরুণী নিজের অভিজ্ঞতাকে সচেতনতা বৃদ্ধির কাজে ব্যবহার করতে চেয়েছেন বলে অনেকেই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু এমন এক জন দাগী অপরাধী কী করে এই ধরনের অ্যাপে ঢুকে বিনা বাধায় এক মহিলার সঙ্গে এত দূর কথোপকথন চালালেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Online Dating Kidnapper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE