Advertisement
২০ মে ২০২৪
Online Shopping

অনলাইনে ১২,০০০ টাকার ব্রাশ কিনেছিলেন, এল চাট মশলা! টাকা কি তবে খোয়াই গেল?

অনলাইনে যা কিনলেন, তা হাতে পাননি, এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। তাই বলে ১২,০০০ টাকা দিয়ে আসবে চাট মশলা!

Image of Electric brush and masala powder

চাইলেন ব্রাশ, এল রান্নার মশলা! ছবি- টুইটার

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২
Share: Save:

অনলাইনে অর্ডার দিয়েছেন এক জিনিস, কিন্তু হাতে পেয়েছেন অন্য একটি জিনিস। এমন উদাহরণ রয়েছে ভূরি ভূরি। অনলাইনে আইফোন কিনে হাতে এসেছে থান ইঁট, তেমন ঘটনাও নতুন নয়। কিন্তু এ বার কী এমন ঘটল?

সমাজমাধ্যমে প্রভাবী এক মহিলা জানিয়েছেন, তাঁর মা অনলাইনে ১২,০০০ টাকা মূল্যের ব্যাটারিচালিত দাঁত মাজার ব্রাশ কিনেছিলেন এক মহিলা। ছিল ‘ক্যাশ অন ডেলিভারি’। অর্থাৎ জিনিস নিয়ে, দেখে তার পর হাতে নগদ দেওয়ার সুবিধাও। কিন্তু কিছু দিন পর জিনিসটি হাতে পেয়ে তাজ্জব তিনি। কারণ, বাক্স খুলতেই তাঁর হাতে এসেছে চাট মশলার চারটি প্যাকেট।

অর্ডার করা এবং হাতে পাওয়া দু’টি ভিন্ন জিনিসের ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায় ছবিটি। সেখানে তিনি বিক্রয় সংস্থার নামও উল্লেখ করেন এবং জানান, নির্দিষ্ট ওই ক্রেতার নামে ২০২২ থেকেই ক্রেতারা নানা রকম অভিযোগ করেছেন। তা সত্ত্বেও অনলাইন বেচাকেনা করার সংস্থাটি এখনও কেন ওই বিক্রেতাকে অনুমতি দিচ্ছেন, তা জানা নেই।

নেটমাধ্যমে প্রভাবী ওই তরুণী জানান, এমন কিছু ঘটতে পারে, তা আন্দাজ করতে পেরেই তাঁর মা ‘ক্যাশ অন ডেলিভারি অপশন’ পছন্দ করেছিলেন। যার জন্য এই যাত্রায় ১২,০০০ টাকা বেঁচে গেল। আগে থেকে টাকা দেওয়া থাকলে হয়তো বিপদ বাড়ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE