• সংসাব সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অতিমারির আতঙ্ক দূর করতে এবার 'করোনা ডিশ' সাজিয়ে নিয়ে এল জোধপুরের রেস্তরাঁ

Corona Dish
টুইটার থেকে নেওয়া ছবি।

করোনা থেকে বাঁচতে কখনও মাস্ক, স্যানিটাইজার ব্যবহার বা সামাজিক দূরত্ব মেনে চলার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। আবার স্বাভাবিক খাদ্যতালিকার মাধ্যমেই ইমিউনিটি বাড়ানোর দিকে জোর দিতে বলছেন অনেকে। কিন্তু এক রেস্তরাঁ করোনার সঙ্গে লড়ার জন্য পুরো ডিশ সাজিয়ে নিয়ে এল বা বলা ভাল, করোনার আতঙ্কের সঙ্গে লড়ার ডিশ। জোধপুরের একটি রেস্তরাঁর পোস্ট করা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে।

জোধপুরের ‘বেদিক’ নামে এক রেস্তরাঁটি তাদের টুইটার হ্যান্ডলে কয়েকটি ছবি পোস্ট করেছে। নিরামিষ এই রেস্তরাঁর সেই ছবিতে দেখা যাচ্ছে, করোনা ভাইরাসের আদলে তৈরি এক খাদ্য উপাদান দিয়ে তৈরি হয়েছে কারি। সেই সঙ্গে রাখা হয়েছে মাস্কের আকৃতিতে তৈরি নান পরোটা। আর সেই পদগুলি সুন্দর করে সাজিয়ে দেওয়া হয়েছে প্লেটে।

ছবির সঙ্গে পোস্টে লেখা হয়েছে, এই ডিশ তৈরি করা হয়েছে করোনার অতিমারি অতঙ্কের বিরুদ্ধে লড়ার উদ্দেশে। ২৯ জুলাই পোস্ট করা এই ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: সজারুর পাল্লায় পড়ে কী অবস্থা হল দেখুন চিতাবাঘের!

আরও পড়ুন: যেন জীবন্ত হয়ে নিশ্চিত মৃত্যুর হাত থেকে এক যুবককে বাঁচিয়ে দিল একটি গাড়ি!​

যদিও এমন পরোটা বা করোনাভাইরাসের আকারে তৈরি পকোড়া বা অন্যান্য ডিশ আগেও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে, তবে কোনও রেস্তরাঁ একেবারে বিজ্ঞাপন নিয়ে এমন 'করোনা ডিশ' বাজারে এনেছে-- খুব একটা চোখে পড়েনি। ফলে নেটাগরিকদের কাছে বেশ প্রশংসাও পাচ্ছে এমন উদ্যোগ।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন