• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঘরবন্দি অবস্থায় কী করে সময় কাটাতে হয় দেখিয়ে দিল এই পঞ্জাবি বাচ্চারা

Bhangra
ঘরবন্দি অবস্থায় ভাঙড়া। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

গোটা দেশ লকডাউন চলছে। ঘর থেকে বেরনো বারণ, তা বলে কি আর প্রতিবেশীদের সঙ্গে আনন্দ করা বন্ধ থাকবে! ঘরবন্দি আবস্থাতেও কী করে আনন্দে থাকতে হয়, দেখুন এই পঞ্জাবি বাচ্চাদের কাছে।

ফেসবুকের পয়লা এপ্রিল একটি ভিডিয়ো পোস্ট হয়। সেখানে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দায় পঞ্জাবি গান চালিয়ে ভাঙড়া নাচছে দুই কিশোর-কিশোরী। শুধু তাই নয়, তাদের বাড়ির সামনের বারান্দায় আরও দুই কিশোর-কিশোরী নাচছে তাদের সঙ্গে তাল মিলিয়ে।

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘পঞ্জাবি বাচ্চারা জানে, ঘরবন্দি অবস্থাতেও কী করে সময় কাটাতে হয়’। আর সত্যিই তাদের এই সময় কাটানোর এক মিনিটের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। বুধবার পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই চার লাখ ৪৫ হাজার বার দেখা হয়েছে।

আরও পড়ুন: ‘প্রতিবেশী’ কাঠবিড়ালির জন্য বানিয়ে দিলেন পিকনিক টেবিল

আরও পড়ুন: ১০ বছরের চেষ্টা সফল হয়নি, করোনার সুযোগে মিলন দুই পান্ডার

দেখুন সেই ভিডিয়ো:

আপনিও যদি ঘরে বসে মোবাইল বা টিভি দেখতে দেখতে বোর হয়ে যান তবে এমন চেষ্টা করে দেখতে পারেন। বারান্দায় বা ছাদে মনের মতো গান চালিয়ে প্রতিবেশীদের নিয়ে নাচ-গান করতে পারেন, সেলিব্রিটি থেকে নেটাগরিক অনেকেই এই পরামর্শ দিচ্ছেন। কারণ করোনাভাইরাস থেকে বাঁচার একমাত্র রাস্তা ঘরে থাকা।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন