• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আক্রান্ত মায়ের সঙ্গে ভিডিয়ো কলে দেখা ৬ দিনের শিশুর

Mother
ভিডিয়ো কলে মাকে দেখা। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনা আমাদের জীবনে অনেক কিছু বদলে দিয়েছে। এমন অনেক কিছু করতে বাধ্য করছে যা হয়তো এর আগে আমরা ভাবিওনি। তেমনই এক ঘটনার সাক্ষী থাকলেন মহারাষ্ট্রে অওরঙ্গা সিভিল হাসপাতালের কর্মীরা। প্রযুক্তির মাধ্যমে দেখা করালেন এক সদ্যোজাতের সঙ্গে তার মায়ের।

সম্প্রতি এই হাসপাতালে সিজারের মাধ্যমে সন্তানের জন্ম দেন এক মহিলা। ওই মহিলা করোনা পজিটিভ ছিলেন। জন্মের পরই শিশুটির পরীক্ষা করা হয়, তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলেনি। কিন্তু মায়ের থেকে শিশুটিকে আলাদা রাখা হয়।

সংবাদ সংস্থা এএনআই বৃহস্পতিবার এই নিয়ে একটি টুইট করেছে। সেখানে বলা হয়, সদ্যোজাতর সঙ্গে তার মায়ের দেখা করানোর ব্যবস্থা করে দেন হাসপাতালের কর্মীরা। তার জন্য মোবাইলে ভিডিয়ো কল করে দুই ওয়ার্ডে থাকা সন্তান ও মায়ের মধ্যে দেখা হয়। ছবিতে দেখা যাচ্ছে, শিশুটি অবাক দৃষ্টিতে মোবাইলে তার মায়ের দিকে তাকিয়ে রয়েছে।

আরও পড়ুন: সে দিন বাবা ঘুম থেকে তুলে ‘সচিন ঝড়’ দেখিয়েছিলেন আজকের এই ক্রিকেটারকে

আরও পড়ুন: লকডাউনে দুঃস্থদের মুখে খাবার তুলে দিতে জমি বিক্রি করে দিলেন দুই ভাই

দেখুন সেই পোস্ট:

ওই হাসপাতালের চিকিৎসক সুন্দর কুলকর্নি জানিয়েছেন, ১৮ এপ্রিল শিশুটির জন্ম হয়। মা ও শিশু দু’জনের ভালর জন্যই তাদের আলাদা রাখা হয়েছে। এএনআইয়ের টুইটটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক হাজার লাইক পেয়েছে মন ছুঁয়ে যাওয়া ভিডিয়োটি। সেই সঙ্গে বিপুল শেয়ার ও কমেন্টও পাচ্ছে সেটি।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন