• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খাবার ডেলিভারিতে দেরি, অভিযোগ করায় ক্রেতার কী হাল দেখুন

Swiggy
প্রতীকী চিত্র।

খাবার অর্ডার দিয়ে আশা করেছিলেন তা দ্রুত চলে আসবে। কিন্তু ডেলিভারি বয় আসতে দেরি করেন। পরে তিনি পৌঁছনো মাত্র শুরু হয়ে যায় কথা কাটাকাটি। এর পর দলবল নিয়ে ওই ক্রেতার উপর চড়াও হন ডেলিভারি বয়। এমনটাই অভিযোগ উঠেছে চেন্নাইয়ে।

রবিবার সন্ধ্যা আটটা নাগাদ সুইগিতে খাবার অর্ডার করেন আর বালাজি নামে এক ব্যক্তি। কিন্তু দীর্ঘক্ষণ হয়ে যাওয়ার পরেও খাবার না আসায় তিনি ডেলিভারি বয়কে ফোন করেন। কেন দেরি হচ্ছে জানতে চাওয়ার পর তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। ডেলিভারি বয় ডি রাজেশ কন্না দাবি করেন, বালাজি যে লোকেশন দিয়েছিলেন, তা খুঁজে পেতে সমস্যা হচ্ছে। তা মানতে চাননি বালাজি।

অবশেষে ডেলিভারি বয় খাবার নিয়ে আসেন আর বালাজির বাড়িতে। কিন্তু সেখানে আর এক দফা ঝামেলা শুরু হয় দু’পক্ষের। তখন রাজেশ ফোন করে আরও কয়েকজনকে ডাকেন। তাঁরা কয়েক মিনিটের মধ্যেই চলে আসেন বলে জানা গিয়েছে। মোট পাঁচ জন মিলে এর পর বালাজিকে মারধর করেন বলে অভিযোগ।

আরও পড়ুন: অনন্য প্রেম কাহিনি, বান্ধবীর বাবাকে কিডনি দিয়ে বাঁচালেন যুবক

ঘটনার পর থানায় যান বালাজি। অভিযোগ দায়ের করেন। মারধরের সঙ্গে তিনি অভিযোগ করেন তাঁর গলার সোনার হারটিও খোয়া গিয়েছে। পুলিশকেতিনি জানান,যাঁরা তাঁকে মারধর করেন, তাঁদের মধ্যে তিন জন সুইগিতেই কাজ করেন।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

পুলিশ রবিবারই তিন অভিযুক্তকে আটক করে। ধরা পড়ার পর রাজেশ দাবি করেন, তিনি অসুস্থ ছিলেন তাই তাঁর বাবাকে সঙ্গে নিয়ে ডেলিভারি দিতে যান। কিন্তু বালাজি মদ্যপ ছিলেন। তিনি খারাপ ব্যবহার করেন। দু’ পক্ষের সঙ্গে কথা বলার পর পুলিশ মারধরে অভিযুক্ত রাজেশ-সহ বাকিদের সতর্ক করে ছেড়ে দেয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন