• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক দিনের প্যাঙ্গোলিন-বাচ্চা খেলা করছে মায়ের কোলে, দেখুন ভিডিয়ো

Pangolin
টুইটার থেকে নেওয়া ছবি।

এক আইএফএস (ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস) অফিসার তাঁর টুইটার হ্যান্ডলে একটি প্যাঙ্গোলিন ও তার বাচ্চার ভিডিয়ো শেয়ার করলেন। আর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই সেটি ভাইরাল হতেও সময় নেয়নি।

ওড়িশার আইএফএস অফিসার সুশান্ত নন্দা তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি সাদা বাচ্চা প্যাঙ্গোলিন তার মায়ের কোলে খেলা করছে। ভিডিয়োটির সঙ্গে পোস্টে সুশান্ত লিখেছেন, মায়ের সঙ্গে এক দিন বয়সের প্যাঙ্গোলিন শিশু। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, জন্মের সময় প্যাঙ্গোলিন শিশুটি সাদা ও নরম হলেও যত দিন যাবে তার ত্বক তত শক্ত ও গাঢ় রং ধারণ করবে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ প্যাঙ্গোলিন শিশুটির ভিডিয়ো পোস্ট করেন সুশান্ত। মাত্র ১১ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিয়োটি প্রায় আট হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে প্রচুর মানুষ সেটিকে লাইক করেছে। কেউ কেউ লিখেছেন, এমন ভিডিয়ো সত্যি মন ভাল করে দেয়।প্রচুর মানুষ এই ভিডিয়োটিকে রিটুইটও করেছেন।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

ভিডিয়োটি কোথায় রেকর্ড করা হয়েছে সে সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। তবে সুশান্ত নন্দা তাঁর টুইটার হ্যান্ডলে ওড়িশায় কর্মরত বলে লিখেছেন। তাই ভিডিয়োটি ওড়িশার হতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: মায়ের জন্য ‘সঙ্গী’ খুঁজছেন যুবতী, দেখুন কী উত্তর পেলেন সোশ্যাল মিডিয়ায়

দেখুন প্যাঙ্গোলিন বাচ্চার সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন